সর্ম্পক নিয়ে মুখ খুললেন শাকিরা

শাকিরার প্রেমের সম্পর্ক ভেঙে গেছে— ভিত্তিহীন এমন খবর। তিনি প্রেমিকের সঙ্গে রোমান্সে আছেন। এরই প্রমাণ দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে জীবনসঙ্গী ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে ‘অদ্ভুত স্থিরচিত্র’ শেয়ার করেছেন শাকিরা।

shakira_sea_waves_sand_face_6283_3840x2400

ক’দিন আগে বলা হয়, শাকিরা-পিকের সম্পর্ক নাকি ভাঙনের পথে! কিন্তু এটি যে গুজব ছাড়া কিছু নয়, তা খোলাসা হয়ে গেলো তাদের দেওয়া টুইটার পোস্টে।

কলম্বিয়ান গায়িকা শাকিরা ক্যারিয়ার নিয়ে খুব ব্যস্ত। অচিরেই ওয়ার্ল্ড ট্যুরে বের হবেন। অন্যদিকে স্পেনের ফুটবলার পিকেরও টানা শিডিউল। দু’জনের ব্যস্ততার বিষয়টিকে পুজি করে সম্পর্কে ফাটল ধরেছে বলে গুঞ্জন ওঠে। এবার নিন্দুকদের জবাব দিতে দু’জনেই মুখোশ পরা স্থিরচিত্র শেয়ার করেছেন। আর জানালেন শিগগিরই রহস্য ভাঙবেন,  ৩১ অক্টোবর হবে আসল হ্যালোইন।

FILE - In this May 29, 2011 file photo, Colombia's pop star singer Shakira performs with FC Barcelona Gerard Pique during her "The Sun Comes Out World Tour" concert in Barcelona, Spain. Shakira says she has given birth to a boy her second child with partner, Spanish football star Gerard Pique. In a statement on her official Twitter account Friday, Jan. 30, 2015, Shakira, 37, said Sasha Pique Mebarak was born Thursday at 9.54 p.m. in Barcelona, Spain. (AP Photo/Emilio Morenatti, File)

২০১০ সালে শাকিরার সঙ্গে পরিচয় হয় পিকের। প্রথম দর্শনেই একে অপরের প্রতি   মুগ্ধ হন। পরে তা প্রেমে রূপ নেয়। প্রেমিকের চেয়ে বয়সে ১০ বছরের বড়। তাদের ঘরে রয়েছে দুই সন্তান। বড় ছেলে মিলানের বয়স ৪, ছোট ছেলে শাশার বয়স ২।

 

Recommend to friends
  • gplus
  • pinterest

About the Author

Leave a comment