“অপারেশন সুন্দরবন”-এর ট্রেইলার উন্মোচন করা হয়েছে।

আমানুল হক বাবুল, কক্সবাজার প্রতিনিধি

সুন্দরবনে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে বাংলাদেশে প্রথম ওয়াইল্ড লাইফ এ্যাকশেন থ্রিলার মুভি “অপারেশন সুন্দরবন”-এর ট্রেইলার উন্মোচন করা হয়েছে।

শুক্রবার রাত সোয়া ৮টায় কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্ট উন্মুক্ত মঞ্চে ট্রেইলরের উন্মোচন করেন বাংলাদেশ পুলিশের আইজিপি ড.বেনজির আহমেদ।

এসয় পুলিশের আইজিপি বলেন, এধরণের সুষ্ঠু বিনোদনের মাধ্যমে মানুষ মাদক থেকে সরে আসবে, কিশোররা কিশোর গ্যাং থেকে সরে আসবে। এক্ষেত্রে সিনেমা ভালো ভূমিকা পূরণ করতে পারে।

এতে বিশেষ অতিথি ছিলেন র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। তিনি বলেন, প্রধানমন্ত্রী সুন্দরবনকে দস্যু মুক্ত করতে ২০১২সালে র‍্যাবকে দায়িত্ব দেন।  স্বরাষ্ট্রমন্ত্রী ও বর্তমান আইজিপির প্রত্যক্ষ তত্ত্বাবধানে এবং র‍্যাবের আভিযাকিক প্রক্রিয়ায় এ অর্জন সম্ভব হয়েছে।

র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ লিমিটেড এর প্রযোজনায় রোমাঞ্চকর এই পূর্ণদৈর্ষ ছবিটি পরিচালনা করেন দীপংকর দীপন।

ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেন নায়ক রিয়াজ, সিয়াম আহমেদ, নায়িকা নুসরাত ফারিয়া, রাইসুল আহমেদ আসাদ,রোশান, দর্শনাসহ অনেকেই।

বিশ্ব ঐতিহ্য ও সর্ববৃহৎ ম্যানগ্রোভ বনভূমি সুন্দরবনকে জলদস্যু ও বনদস্যুমুক্ত করার প্রেক্ষাপট নিয়ে ছবিটি তৈরি করা  হয়েছে। অনুষ্ঠানে লাইভ পারফর্ম করেন চলচিত্রটির অভিনয় শিল্পীরা। এসময় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ কয়েক হাজার দর্শক

অপারেশন সুন্দরবন এর ট্রেইলার উন্মোচন অনুষ্ঠান উপভোগ করেন । আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে অপারেশন সুন্দরবন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button