আদালতে মামুনুল হক, ধর্ষণ মামলায় দুই পুলিশ কর্মকর্তার স্বাক্ষ্যগ্রহণ ( ভিডিও)

আজমীর ইসলাম, নারায়ণগঞ্জ প্রতিনিধি

হেফাজত ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে ঝর্ণা বেগমের করা ধর্ষণ মামলায় নারায়ণগঞ্জের আদালতে আজ দুই পুলিশ কর্মকর্তার স্বাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

রোববার দুপুরে জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমান এর আদালতে স্বাক্ষ্য দেন পুলিশ পরিদর্শক তবিদুর রহমান ও এএসআই রাকিবুল ইসলাম উজ্জল।

এর আগে সকালে কাশিমপুর কারাগার থেকে কড়া নিরাপত্তার মধ্যে মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। স্বাক্ষ্যগ্রহণ শেষে তাকে ফের কাশিমপুর কারাগারে নেয়া হয়েছে।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ জানান, সোনারগাঁ থানায় ঝর্ণা বেগমের দায়ের করা ধর্ষণ মামলায় দুপুরে মামুনুল হককে আদালতে তোলা হয়। আজ দুই পুলিশ কর্মকর্তার স্বাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে এ পর্যন্ত ১৩ জনের স্বাক্ষ্য নেয়া হয়েছে। আরও ৩০ জনের স্বাক্ষ্য বাকী রয়েছে।

আরোও পড়ুন: শালিশের নামে মেম্বার ও চেয়ারম্যান কর্তৃক কিশোরীকে ধর্ষণ

২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁ রয়েল রিসোর্টে ঝর্ণা বেগমের সঙ্গে অবস্থানকালে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা তাকে ঘেরাও করেন। খবর পেয়ে হেফাজতের নেতাকর্মীরা রিসোর্ট ভাংচুর করে মামুনুল হককে নিয়ে যান। হোটেল কক্ষে থাকা ওই নারীকে নিজের ২য় স্ত্রী বলে দাবি করেন মামুনুল হক। ৩০ এপ্রিল ঝর্ণা বেগম সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন। এতে তিনি বলেন, বিয়ের আশ্বাসে দুই বছর বিভিন্ন জায়গায় নিয়ে মামুনুল হক তাকে ধর্ষণ করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button