জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হলো বিএনপি : ওবায়দুল কাদের 

মামুনুর রশিদ, লক্ষ্মীপুর প্রতিনিধি

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হলো বিএনপি। ঢাকায় আদালত প্রাঙ্গণ থেকে জঙ্গি পালানোর ঘটনায় বিএনপি আওয়ামীলীগকে দায়ী করছে। কিন্তু বিএনপিই হচ্ছে জঙ্গিবাদের মদদদাতা। শায়েখ আব্দুর রহমান, বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছে বিএনপি’র আমলে।

আগামী ডিসেম্বরে বিএনপি’র সঙ্গে খেলা হবে, মিথ্যাচারের বিরুদ্ধে ও সুইচ ব্যাংকে টাকা রাখা ব্যাক্তিদের বিরুদ্ধে খেলা হবে।

তিনি আরো বলেন, বিশ্ব অর্থনৈতিক মন্দাভাব চলছে। যেখানে তিন মাসের রিজার্ভ থাকলেই সঙ্কট কাটে কিন্তু আমাদের আছে ৬মাস। বিএনপি এটাকে পূঁজি করে আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে। শেখ হাসিনা ও নৌকার প্রতি বিশ্বাস ও আস্থা রাখার আহবান জানান ওবায়দুল কাদের।

দুপুর পৌনে ১টায় জেলা স্টেডিয়াম মাঠে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করে উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন।

দীর্ঘ সাড়ে ৭ বছর পর সম্মেলনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়।সম্মেলনের উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, আরেক সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামীলীগ নেতারা।

এর আগে সকাল থেকে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সম্মেলনস্থলে সমবেত হন। পদ প্রত্যাশী নেতা ও তাদের কর্মী সমর্থকদের ব্যানার পোস্টারে ছেয়ে গেছে চার পাশ। ১ম অধিবেশনে কেন্দ্রীয় নেতারা তৃণমুল নেতা-কর্মীদের উদ্দ্যেশ্যে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখবেন। আর ২য় অধিবেশনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করা হতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সর্বশেষ সম্মেলন হয় ২০১৫ সালের ৩ মার্চ।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button