কিশোরগঞ্জ থেকে ১’শ ৪৪ বোতল ফেনসিডিল শ্রীপুরে বিক্রি করতে এসে র‍্যাবের হাতে ধরা!

গাজীপুরের শ্রীপুরে ১’শ ৪৪ বোতল ফেনসিডিল জব্দ করেছে র্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ান (র্যাব-১)-এর স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা । একই সাথে দুই মাদক কারবারিকে আটক করেছে।

শনিবার (১৮ জুন) দুপুরের দিকে শ্রীপুর থানার বাঘমারা (জান্নাতুল আতফাল মাদ্রাসা সংলগ্ন) কে এম সুপার মার্কেটের সামনে থেকে ওই সব মাদক জব্দ করা হয়। পরে সন্ধ্যার দিকে আটককৃতদের পুলিশের কাছে হস্তান্তর করে র্যাব।

আটক দু’জন হলেন, গাজীপুরের শ্রীপুর থানার বাগমারা গ্রামের মৃত জামাল মিয়ার ছেলে মোঃ মিন্টু মিয়া(৩৭) ও কিশোরগঞ্জ জেলার সদর থানার সুখি নীলগঞ্জ গ্রামের বাদল চৌধুরীর ছেলে মোঃ আকরাম চৌধুরী(২৪)।

্যাব-১,স্পেশালাইজড কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এমন তথ্য নিশ্চিত করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র্যাব গোপন সংবাদ ও বিশ্বস্ত সূত্রের মাধ্যমে জানতে পারে যে, কিশোরগঞ্জ জেলা হতে একটি মোটরসাইকেলে করে ফেনসিডিলের একটি বড় চালান নিয়ে গাজীপুরের দিকে আসছে দুই মাদক কারবারি ।

এমন সংবাদের ভিত্তিতে জেলার শ্রীপুর থানার বাঘমারা (জান্নাতুল আতফাল মাদ্রাসা সংলগ্ন) কে এম সুপার মার্কেটের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করা হয়।

এসময় মাদক বহনকারি মোটরসাইকেলটি গতিরোধ করে তল্লাশির করে ১শ ৪৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। একই সাথে মাদক পরিবহন কাজে ব্যবহৃত মোটরসাইকেল, একটি মোবাইল ফোন ও নগদ তিনশত বিশ টাকা উদ্ধার করা হয়। পরে জব্দ মালামাল গণনা শেষে সন্ধ্যায় মামলা করে পুলিশের কাছে তা হস্তান্তর করা হয়।

্যাব-১, স্পেশালাইজড পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, আটককৃত দু’জন মোটরসাইকেল দ্বারা অভিনব পদ্ধতিতে কিশোরগঞ্জ জেলা থেকে বিভিন্ন সময় ফেন্সিডিলসহ নানা ধরনের মাদক এনে শ্রীপুরের আশপাশে বিক্রি করতো বলে স্বীকার করেছে। মাদক নির্মূলে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button