কুমিল্লা  দাউদকান্দিতে ছাত্রলীগ নেতার গুলিতে দুই ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ একজন গ্রেফতার

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি: মোঃ সাহাবউদ্দিন

বাগবিতণ্ডার জের ধরে এক ছাত্রলীগ নেতার গুলিতে ২ ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত হয়েছেন।

কুমিল্লার দাউদকান্দি উপজেলার দাউদকান্দি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের দোনার চর সরকার বাড়ির সামনে এ ঘটনা ঘটে । আহতরা হলেন, দাউদকান্দির হাসানপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ সরকার(২২) এবং ৬ নম্বর ওয়ার্ডের ছাত্রলীগের সদস্য তন্ময় সরকার(২০)। অভিযুক্ত হৃদয় (২৩) দাউদকান্দি পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

শনিবার (৩০ জুলাই) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন দাউদকান্দি মডেল থানার ওসি নজরুল ইসলাম।

তিনি জানান, গত বৃহস্পতিবার দুপুর ২টায় দাউদকান্দি উপজেলা পরিষদ প্রাঙ্গনে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলাকালীন সময়ে হাসানপুর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ এবং দাউদকান্দি পৌরসভা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক হৃদয় এর কথা কাটাকাটি হয়।

এ ঘটনায় প্রতিশোধ নিতে পৌরসভা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হৃদয় শুক্রবার সন্ধ্যায় দোনারচর সরকার বাড়ির সামনে তার অনুসারীদেরকে নিয়ে হামলা চালায়। ওই হামলায় হৃদয়ের গুলিতে হাসানপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ এবং দাউদকান্দি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ছাত্রলীগের সদস্য তন্ময় গুলিবিদ্ধ হন। আহতদের উদ্ধার করে প্রথমে দাউদকান্দি অ্যাপোলো হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। আহত ২ ছাত্রনেতা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

এ ঘটনায় হত্যা চেষ্টার অভিযোগে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে দফায় দফায় অভিযান চালিয়ে শনিবার সন্ধ্যায় মামলার ৪ নম্বর আসামি বরকতউল্লা কে পুলিশ গ্রেপ্তার করে, বাকীদেরকে গ্রেফতারে অভিযান চলছে  বলে জানিয়েছেন দাউদকান্দি মডেল থানার ওসি।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button