খুঁজে লাভ নেই ওকে  মেরে ফেলা হয়েছে

রেজাউল করিম বকুল,শেরপুর প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর এক স্কুলছাত্রীকে অপহরণের পর তার ফেসবুক আইডিটি মুখ বেঁধে একটি ছবি পোস্ট করা হয় সেখানে মেয়েটির নাম উল্লেখ করে বলা হয়েছে, ওকে খুঁজে কোন লাভ নেই, ওকে মেরে ফেলা হয়েছে। এর জন্য দায়ী ওর বাবা মা।

 

ওই স্কুল ছাত্রীর স্বজনরা জানান গত রোববার সকাল দশটার দিকে কে বা কারা মোবাইল ফোনে ওই ছাত্রীকে উপবৃত্তির টাকা দেওয়ার কথা বলে বাড়ি থেকে স্কুলে ডেকে নেয়। এরপর আর সে বাড়ি ফিরেনি। পড়ে ওই ছাত্রীর ফেসবুক আইডি থেকেই তার মুখ বাধা একটি ছবি পোস্ট করা হয় কিছুক্ষণ পর ফেসবুক আইডিটি ডিএক্টিভ করে দেওয়া হয়।

 

জানা যায় উপজেলার বনকুড়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে ওই ছাত্রী ২০২২ সালে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা। গত রোববার সকাল দশটার দিকে ওই স্কুলছাত্রীর মায়ের  মোবাইলে ফোন করে তাকে স্কুলে পাঠাতে বলেন।কারণ হিসেবে জানানো হয় সংসদ সদস্যের ফান্ড থেকে কিছু টাকা অনুদান দেয়া হবে।

 

এর কিছুক্ষণ পর আবার ফোন আসে যেন সে স্কুলে তাড়াতাড়ি আসে পরে তাকে স্কুলে পাঠানো হয়। ওই ছাত্রী এরপরই অপহরণ হয়। মঙ্গলবার ওই ছাত্রীর ফেসবুক আইডিতে তার মুখ বাধা একটি ছবি পোস্ট করা হয়। পরে ওই আইডিটি ডিএক্টিবেট করে দেয়া হয় ।

 

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ বসির আহমেদ বাদল জানান, আমরা ফেসবুক আইডিটি দেখেছি।  ফেইসবুক আইডি টি উদ্ধারের জন্য আমাদের এক্সপার্টের কাছে পাঠানো হয়েছে।  এছাড়াও বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button