খেলাধুলা

বাংলাদেশ-নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে নিউজিল্যান্ড দল। দুই দলের জন্যই সিরিজটি বিশ্বকাপের প্রস্তুতি। এই সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে ২১ সেপ্টেম্বর মুখোমুখি হবে দুই দল। দ্বিতীয় ও শেষ ওয়ানডে ২৩ ও ২৬ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

বাংলাদেশ-নিউজিল্যান্ড মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। সর্বোচ্চ মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫০০ টাকা।
ইস্টার্ন গ্যালারির টিকিটের মূল্য ২০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে সর্বোচ্চ ১৫০০ টাকা।
ঐ দু্‌ই গ্যালারি ছাড়াও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা। এছাড়া ক্লাব হাউস (শহীদ মোশতাক ও শহীদ জুয়ে স্ট্যান্ড) টিকিটের মূল্য নির্ধারণ হয়েছে ৫০০ টাকা। নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিট মূল্য নির্ধারণ হয়েছে ৩০০ টাকা।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট পাওয়া যাবে। আগামীকাল সকাল ৯টা ৩০ মিনিট থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট বিক্রি চলবে।

আগামী ২১, ২৩ এবং ২৬ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দিবারাত্রির সবগুলো ম্যাচ শুরু হবে দুপুর ২টায়।

এদিকে অনলাইনেও ওয়ানডে সিরিজের টিকিট এখন পাওয়া যাবে। রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে https://ticket.tigercricket.com.bd/-তে ভিজিট করে ওয়ানডে ম্যাচের জন্য একদিন আগে টিকিট বুক করতে হবে।

প্রথম ওয়ানডের অনলাইন টিকিট বিসিবির অফিসিয়াল ওয়েবসাইটে (www.tigercricket.com.bd)  সকাল ৯টা (মঙ্গলবার) থেকে সকাল ৯টা (বুধবার) পর্যন্ত পাওয়া যাবে।

টিকিট মূল্য :
গ্র্যান্ড স্ট্যান্ড : ১৫০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড : ১০০০ টাকা
ক্লাব হাউস : ৫০০ টাকা।
উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড : ৩০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড : ২০০ টাকা

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button