চট্টগ্রামের বারোইয়ারহাটে অভিযানের সময় র‌্যাবের টহল দলের ওপর হামলা

ফেনী প্রতিনিধি

চট্টগ্রামের বারোইয়ারহাটে অভিযানের সময় র‌্যাবের টহল দলের ওপর হামলা, আহত দুই র‌্যাব সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হচ্ছে

চট্রগ্রামের মিরসরাইয়ে ডাকাত সন্দেহে র‍্যাব এর তিন সদস্যকে পিটুনি গুরুত্বর আহত ২ জনকে হেলিকাপ্টার করে ঢাকা সামরিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।বুধবার সন্ধ্যায় চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলাধীন বারইয়ারহাট বাজারের মসজিদ গলির সামনে ওভার ব্রীজের নিচে এ ঘটনাটি ঘটে।

র‌্যাব -৭  অধিনায়ক লে. কর্ণেল এম এ ইউচুপ জানান গোপন সংবাদের ভিত্তিতে মিরসরাই উপজেলাধীন বারইয়ারহাট বাজারের মসজিদ গলির সামনে অভিযান পরিচালনা করার সময় স্থানীয় উৎসক জনতা র‍্যাবকে ডাকাত সন্দেহে র‍্যাবের অভিযানে বাধাঁ দেয়।এসময় তারা র‍্যাব এর সাথে থাকা একটি প্রাইভেট কার নং-ঢাকা মেট্রো-গ-৪৫-২০২৯ এর সামনে গ্লাস ভাংচুর করে এবং তাদের উপর আক্রমন করে।একপর্যায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে র‍্যাব সদস্যরা বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি করে।ঘটনায় ২জন র‍্যাব সদস্য আহত হন।

আহতদের মধ্যে কাউসার (২৯) ও মোখলেস (৩৩) এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকা সামরিক হাসপাতালে প্রেরন করা হয়েছে। র্যাবের সোর্স পারভেজ ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button