প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপি নেতাদের নেতিবাচক মন্তব্যের জবাব দেন ওবায়দুল কাদের

সুরাইয়া মুন্নী

নিজেদের ব্যর্থতা ঢাকতেই প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপি নেতারা অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আর তথ্যমন্ত্রী হাছান মাহমুদ জানালেন, প্রধানমন্ত্রীর ভারত সফর সফল হয়েছে। তিনি বলেন, যে দলের নেত্রী পানিবণ্টন চুক্তির কথা ভুলে যায়, তাদের মুখে তিস্তাচুক্তি নিয়ে সমালোচনা মানায় না।

জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসূচিতে অংশ নেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।  পরে কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপি নেতাদের নেতিবাচক মন্তব্যের জবাব দেন মন্ত্রী। বলেন, আওয়ামীলীগের হাত ধরেই ভারতের কাছ থেকে বেশি স্বার্থ আদায় হয়েছে।

তিস্তার পানিচুক্তির জন্য কেন্দ্রীয় সরকারের কোনো বাধা নেই। সাংবিধানিক বাধ্যবাধকতার কারণে যেটুকু বাধা আছে তা রাজ্য সরকারের। জানান তথ্যমন্ত্রী।

এদিকে, সচিবালয়ে নিজ দপ্তরে এক ব্রিফিংয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ক্ষমতায় থাকতে বিএনপি দেশ ও জনগণের স্বার্থে প্রতিবেশীর সাথে সুসম্পর্ক তৈরিতে ব্যর্থ হয়েছে। এই ব্যর্থতা ঢাকতেই তারা প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে অপপ্রচার চালাচ্ছে।

আওয়ামী লীগ সরকারের ওপর ভারত খুশি নয়, মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাব দেন ওবায়দুল কাদের। ক্ষমতার জন্য  আওয়ামী লীগ কখনও বিদেশিদের কাছে ধর্ণা দেয় না বলে জানান তিনি।

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button