জাতীয়

ক্ষমতায় অন্য দল এলে উন্নয়নকাজ বন্ধ হয়ে যাবে : মমতাজ

মোহনা অনলাইন

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য (এমপি) মমতাজ বেগম বলেছেন, দেশে যে উন্নয়ন হয়েছে, শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হলে আরও কয়েকগুণ বেশি উন্নয়ন হবে। আর যদি অন্য কোনো দল ক্ষমতায় আসে, তাহলে উন্নয়নমূলক কাজগুলো বন্ধ করে দেবে। তারা উন্নয়ন বাদ দিয়ে আগে নিজেদের পেট ভরবে।

সোমবার (১৬ অক্টোবর) বিকেলে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার বলধারা ইউনিয়নের বনগাজা গ্রামে উপজেলা জাতীয় মহিলা সংস্থা আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মমতাজ বেগম বলেন, শেখ হাসিনা দেশের সাধারণ মানুষের কথা ভাবেন। তিনি সব সময় মহিলাদের নিয়ে বেশি চিন্তা করেন। তাই মাতৃত্বকালীন ভাতা, বিধবা ভাতাসহ নারীদের বিভিন্ন সুযোগ-সুবিধা তৈরি করেছেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

নারীদের কথা চিন্তা করে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, নারী পরিত্যক্ত ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ বিভিন্ন সুযোগ-সুবিধার ব্যবস্থা করেছেন। আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল ক্ষমতায় এলে আগে নারীদের ভাতাসহ ভাল কাজগুলো বন্ধ করে দেবে। রোববার (১২ নভেম্বর) রাতে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার চান্দহর ইউনিয়নের ৭ নম্বর ওর্য়াড আওয়ামী লীগের আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উঠান বৈঠকে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জামাল নাসের খান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনিরুজ্জামান হিরো, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ, সাংগঠনিক সম্পাদক  অ্যাডভোকেট মোহাম্মদ কহিনুর ইসলাম সানিসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মমতাজ বেগম বলেন, ‘মানুষ বলে নারীরা পীর হতে পারেন না। নারীদের যদি পীর হওয়ার সিস্টেম থাকতো তাহলে শেখ হাসিনাকে পীর মানতাম। আমার পীর ও আইডল প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

author avatar
Prianka Ghosh SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button