জাতীয়

তিন মেয়াদে সরকার দেশে ১ হাজার ১৩১টি সেতু নির্মাণ করেছে : ওবায়দুল কাদের

মোহনা অনলাইন

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকার গত তিন মেয়াদে দেশে ছোট বড় মোট ১ হাজার ১৩১টি সেতু নির্মাণ করেছে।

তিনি বুধবার (২৫ অক্টোবর) সংসদে সরকারি দলের সদস্য কাজিম উদ্দিন আহমেদের টেবিলে উত্থাপিত লিখিত এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

তিনি জানান, নির্মিত সেতুগুলির মধ্যে ২০টি সেতু ৫০০ মিটারের বেশি এবং ১৬৫টি সেতু ১০০ থেকে ৫০০ মিটার দৈর্ঘের মধ্যে নির্মিত হয়েছে। চলতি অর্থবছরে আরও ২০টি সেতু নির্মাণের কাজ চলছে।

এছাড়া তিনি আজ বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে রাজধানীর সেতু ভবনে ২৮ অক্টোবর কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধনের জন্য আয়োজিত সংবাদ সম্মেলনে বলেন, ২৮ অক্টোবর আমরা শান্তি সমাবেশ করবো। তবে আন্দোলন সামনে রেখে বিএনপি আক্রমণ করতে এলে চুপচাপ বসে থাকবো না। শান্তির সমাবেশে হামলা হলে আমাদের কর্মীরাও পালটা হামলা করবে।

এসময় ওবায়দুল কাদের বলেন, বিএনপি ৭১ এর চেতনা ধারণা করে না। তারা ১৯৪৭ সালের দ্বিজাতিতত্ত্বের ধারণা ধারণ করে। তারা প্রতিরোধের নামে সহিংসতা করতে চায়।

তিনি বলেন, নির্বাচন নিয়ে চাপ কেন হবে? অবাধ, শান্তিপূর্ণ নির্বাচন হবে সেখানে চাপের কিছু নেই। বাংলাদেশের রাজনীতিতে এমন ভয়, আতঙ্ক থাকেই। এর মধ্য দিয়েই দেশ এগিয়ে যাচ্ছে।

Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button