Site icon Mohona TV

নরসিংদী পৌঁছেছেন প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহিত

১১ প্রকল্প উদ্বোধন করতে দীর্ঘ ১৯ বছর পর নরসিংদী পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে একটি জনসভায় যোগ দেওয়ার কথা রয়েছে তার। রোববার (১২ নভেম্বর) দুপুর ১২টার কিছুক্ষণ আগে তিনি সেখানে পৌঁছান।

সেখানে তিনি ঘোড়াশাল-পলাশ ইউরিয়া সার কারখানা উদ্বোধন করেছেন। বিকেলে মোসলেহ উদ্দিন স্টেডিয়ামে জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। ইতিমধ্যে জনসভার আশপাশে মানুষের ঢল নেমেছে।

নরসিংদীতে প্রায় ১৬ হাজার কোটি টাকার ১১টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে পুরো নরসিংদী। অনুষ্ঠানস্থল ও আশপাশের এলাকায় এসএসএফ, র‌্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রায় ১০ হাজার সদস্য মোতায়েন করা হয়েছে। নরসিংদী মোসলেহ উদ্দিন স্টেডিয়াম ও আশপাশের এলাকা এবং পলাশের ঘোড়াশাল ও পলাশ ইউরিয়া সারকারখানা এলাকায় নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা বসানো হয়েছে।

জেলা আওয়ামী লীগ সূত্র জানায়, জনসভাকে কেন্দ্র করে উৎসবের আমেজ পুরো জেলায়। জেলা আওয়ামী লীগ সভাপতি জিএম তালেব হোসেন জানান, প্রধানমন্ত্রীকে বরণ করতে গোটা জেলায় উৎসবের আমেজ বিরাজ করছে। সব মতভেদ ও মান-অভিমান ভুলে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি নরসিংদীর সর্বস্তরের মানুষের মধ্যে অন্যরকম উচ্ছ্বাস কাজ করছে।

 

author avatar
Prianka Ghosh SEO
Exit mobile version