বিএনপি সন্ত্রাস জঙ্গিবাদ ছাড়া কিছুই দিতে পারে নি : প্রধানমন্ত্রী

নাসির উদ্দিন

বিএনপি-জামায়াত আর যুদ্ধপরাধীরা আর যাতে ক্ষমতায় যেতে না পারে, সেজন্য সবাইকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অপশক্তি রুখতে উন্নয়নের পক্ষে আবারও নৌকায় ভোট চান তিনি।

রবিবার (০৪ ডিসেম্বর) চট্টগ্রামে পলোগ্রাউন্ডের জনসভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, দলটির রাজনীতি কেবল ভোট চুরি আর মানুষ হত্যার। তারা নির্বাচন না করেই ভিন্নপথে ক্ষমতায় যেতে চায়। এ সময়, বিশ্বের অনেক দেশের চেয়ে বাংলাদেশের অর্থনীতি ভালো অবস্থায় আছে বলেও জানান প্রধানমন্ত্রী।

বেলা তিনটার পর চট্টগ্রামে পলোগ্রাউন্ডের জনসভা মঞ্চে আসেন আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সামনে তখন বিস্তৃত জনসমুদ্র। প্রথমেই উপস্থিত জনতাকে হাত নেড়ে অভিবাদন জানান বঙ্গবন্ধু কন্যা।

জনসভা ঘিরে সকাল থেকেই জড়ো হন আওয়ামী লীগ নেতাকর্মীসহ সাধারণ মানুষ। দেখতে দেখতে পুরো মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। দীর্ঘদিন বাদে পলোগ্রাউন্ড মাঠে শেখ হাসিনার জনসভা ঘিরে উচ্ছ্বসিত চট্টগ্রামবাসী।

এরআগে সভাস্থল থেকেই ২৯ টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ৬ টা প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, এসব প্রকল্প চট্টগ্রামবাসীর জন্য বিজয়মাসের উপহার। চট্টগ্রামসহ পুরো দেশের উন্নয়নে সরকারের অবদান তুলে ধরেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপি সন্ত্রাস জঙ্গিবাদ ছাড়া কিছুই দিতে পারে নি। দলটি গণতান্ত্রিক ধারা পছন্দ করেনা বলেই ভিন্নপথে ক্ষমতায় যেতে চায়। স্বাধীনতা বিরোধী শক্তিকে মোকাবিলায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি। উন্নয়ন ধরে রাখতে আবারও নৌকার পক্ষে রায় চাইলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

রিজার্ভ এবং ব্যাংকের টাকা না থাকার গুঞ্জন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি গুজব ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করে। দলটির মিথ্যাচার বিশ্বাস না করতে দেশবাসির প্রতি আহ্বানও জানান শেখ হাসিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button