বিএনপি সবসময় মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে : প্রধানমন্ত্রী

নাসির উদ্দিন

বিএনপি সবসময় মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে, এমন মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,  দলটি জনগণের পরোয়া করে না। তাদের কাছে ক্ষমতা হচ্ছে, ভোগ আর লুটের বস্তু।

আজ বৃহস্পিতিবার (১৫ ডিসেম্বর) যুব মহিলা লীগের সম্মেলনে এসব কথা বলেন শেখ হাসিনা। গুজবে কান না দিয়ে অর্থনীতিকে শক্তিশালী করার প্রচেষ্টায় সরকারকে সমর্থন দিতে জনগণের প্রতি আহ্বানও জানান তিনি। ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় জানান সরকার প্রধান।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজন করা হয় বাংলাদেশ যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ নারী ক্ষমতায়নে বিশ্বাস করে। বিপরীতে বিএনপি-জামায়াত শাসনামলে নারীসহ সব মানুষ নির্যাতনের শিকার হয়েছে। তখনকার অত্যাচারকে পাকিস্তানি হানাদারদের সঙ্গে তুলনা করেন তিনি।

সরকার প্রধান বলেন, আওয়ামী লীগের প্রতিটি শাসনামলে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে। ২০০৮ সালের নির্বাচনে বিএনপির ভরাডুবির কথা উল্লেখ করে তিনি বলেন, আরেকটু হলেই তারা বিরোধী দলের আসন খোয়াতো।

চোরদের সুযোগ করে দিতেই একটি মহল ব্যাংকে টাকা না থাকার গুজব ছড়াচ্ছে বলেও মন্তব্য করেন শেখ হাসিনা। অর্থনীতি, অবকাঠামো উন্নয়নসহ সার্বিকভাবে দেশকে স্মার্ট করার ঘোষণা দেন তিনি। দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, উন্নয়নের বর্তমান অগ্রযাত্রা কেউ রুখতে পারবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button