জাতীয়রাজনীতি

ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে আসার আহবান

মোহনা অনলাইন

আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে শৃংখলার সঙ্গে ভোট কাস্ট, জনগনকে ভোট কেন্দ্রে নিয়ে আসা এবং নৌকার বিজয় নিশ্চিত করতে যুবলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ সাঈদ খোকন। রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় পুরান ঢাকার ওয়ারীরর সানাই কমিউনিটি সেন্টারে এক মতবিনিময় সভায় এ আহবান জানান তিনি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-৬ নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ সাঈদ খোকনের সঙ্গে এই মতবিনিময় সভার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ। সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি মো. মাইন উদ্দিন রানার সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মোহাম্মদ সাঈদ খোকন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

মোহাম্মদ সাঈদ খোকন বলেন, আওয়ামী লীগকে শুধু রাজনৈতিক সংগঠন বলে মনে করিনা। এটা একটা পরিবার। আওয়ামী-যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ আমাদের পরিবার। আমরা শুধু বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী নয়, বঙ্গবন্ধুর রাজনৈতিক উত্তরসূরী। আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসনিা শুধুমাত্র আমাদের রাজনৈতিক নেত্রী নয়, আমাদের পরিবারের অভিভাবক। আওয়ামী লীগ আমাদের পরিবার। আমাদের বাবা-মার যে মার্যদা, আমাদের কাছে প্রধানমন্ত্রীও একইভাবে মর্যাদাশীল। তাই এই পরিবারের একজন তৃণমূলের নেতাও যদি ক্ষতিগ্রস্ত হয় তাহলে সবাই একইভাবে ক্ষতিগ্রস্ত হয়। এই দীর্ঘ চলার পথে আমরা অনেক চড়াই-উৎরাই দেখেছি। অনেক অত্যাচার-নির্যাতন সহ্য করেছি, আর নির্যাতন-অত্যাচার সহ্য করতে চাইনা।

সরকারের উন্নয়নরে কথা উল্লেখ করে সাবেক এই মেয়র বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের এই ১৫ বছরে যে অর্জন তা বাংলাদেশের কোনো রাজনৈতিক সংগঠনের নেই। এটা চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি। ঢাকা শহরের আমূল পরিবর্তন হয়েছে। মেট্ররেল, এলিভেটেট এক্সপ্রেসওয়ে, পদ্মা সেতুসহ এমন কোন উন্নয়ন যা প্রধানমন্ত্রী করেনি।

author avatar
Mosharrof Hossain Badol
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button