বিএনপি জামাতের নাশকতা প্রতিহত করতে রাজধানীর বিভিন্ন স্থানে শান্তিপূর্ন অবস্থানে আওয়ামী লীগ নেতা কর্মীরা

মাইনুল হোসেন পিন্নু

সমাবেশ ঘিরে বিএনপি জামাতের নাশকতা প্রতিহত করতে রাজধানীর বিভিন্ন স্থানে শান্তিপূর্ন অবস্থানে ছিলো আওয়ামী লীগ, ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা। শেখ হাসিনার নির্দেশে জনগনের জানমালের নিরাপত্তায় যে কোন ত্যাগে প্রস্তুত আছেন বলে জানান নেতা কর্মিরা। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান জানান দেশ ও জনগণের শান্তি বিনষ্টে সকল অপচেষ্টা কঠোরভাবে মোকাবিলা করা হবে।

ঢাকা মহনগরে বিএনপির সমাবেশ নিয়ে উৎকন্ঠার শেষ ছিলোনা, সমাবেশ শুরুর আগে দলটির নেতাদের বক্তব্যে শক্ত অবস্থানে যায় ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতা কর্মীরা। রাজধানীর বিভিন্ন পয়েন্টে সতর্ক অবস্থান নেন তারা। বিএনপি জামাত যাতে কোন ধরনের অরাজক পরিস্থিতি তৈরী করতে না পারে সেজন্যই এ অবস্থান বলে জানান নেতাকর্মীরা।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাজু ভাস্কর্য সহ ক্যাম্পাসের বিভিন্ন স্থানে অবস্থান নেয় ছাত্রলীগ নেতাকর্মীরা। আন্দোলনের নামে দেশে বিশৃংখলাকারীদের নৈরাজ্য ঠেকাতে ছাত্রলীগ প্রস্তুত বলে জানান তারা।

রাজধানীর মোহাম্মপুরের শান্তি সমাবেশে যোগ দেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান। বলেন শান্তিপূর্ন কর্মসূচী যে কোন দলই পালন করতে পারবে তবে অরাজকতা করলে তার সমুচিত জবাব দেয়া হবে।

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নেতাকর্মীদের নিয়ে মাঠে থাকার কথাও বলেন বজলুর রহমান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button