Site icon Mohona TV

মির্জা আব্বাসের বাসায় ককটেল নিক্ষেপ

ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসায় পর পর দুটি ককটেল নিক্ষেপ করা হয়েছে। যদিও মির্জা আব্বাস বর্তমানে কারাগারে রয়েছেন।

বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাসায় ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ৮ টার দিকে রাজধানীর শাহজাহানপুরের বাসায় এ ঘটনা ঘটে। একটি মোটরসাইকেলে করে দু’জন আরোহী বাসা লক্ষ্য করে পর পর দু’টি ককটেল নিক্ষেপ করে বলে অভিযোগ করেন জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী ও মির্জা আব্বাসের সহধর্মিনী আফরোজা আব্বাস।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার মঙ্গলবার ( ২১ নভেম্বর ২০২৩) সকাল ৮টার দিকে একটি মোটরসাইকেলে করে দুজন এসে মির্জা আব্বাসের রাজধানীর শাহজাহানপুরের বাসা লক্ষ্য করে পর পর দুইটি ককটেল নিক্ষেপ করে। একটি ককটেল বিকট শব্দে বিস্ফোরিত হয় এবং অপর একটি ককটেল অবিস্ফোরিত থাকে। এসময় পুরো বাড়ি ধোঁয়ায় আচ্ছন্ন হয়ে যায়।
দিদার অভিযোগ করে বলেন, ককটেল বিস্ফোরণে মুহূর্তে বাসায় অবস্থান করা মির্জা আব্বাসের নিরাপত্তাকর্মীরা দৌড়ে গেলে মোটরসাইকেলটি চলে যায়। এসময় নিরাপত্তাকর্মীরা বাসার গেটের সামনে গিয়ে ইউনিফর্ম পরা ৬ থেকে ৮ জন পুলিশকে বহন করা ৩ থেকে ৪টি মোটরসাইকেল অবস্থান করতে দেখেন। মোটরসাইকেল আরোহী এবং ককটেল নিক্ষেপের ঘটনাটি পুলিশের কাছে জানতে চাইলে এ বিষয়ে পুলিশ কোনো সদুত্তর না দিয়ে ককটেল নিক্ষেপকারী আরোহীসহ মোটরসাইকেলটিকে স্কট দিয়ে নিয়ে যায় বলে মির্জা আব্বাসের নিরাপত্তাকর্মীরা জানান।

 

author avatar
Prianka Ghosh SEO
Exit mobile version