Site icon Mohona TV

৩ দিনে ৩ হাজার ১৯ ফরম বিক্রি আওয়ামী লীগের

ছবি: সংগৃহীত

মঙ্গলবার সকাল ১০টা থেকে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও সকাল ৯টার আগে থেকেই মনোনয়ন প্রত্যাশীরা এসে লাইনে দাঁড়ান। শেষ দিনে উৎসবমুখর পরিবেশে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়ার কার্যক্রম চলছে।

মঙ্গলবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সরজমিন গিয়ে দেখা গেছে, সকাল থেকেই ফরম ক্রয় ও জমা দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করছেন মনোনয়ন প্রত্যাশীরা। সকাল ৯টার পরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে মনোনয়ন প্রত্যাশীদের দীর্ঘ লাইন দেখা গেছে।

এদিকে গত তিন দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩ হাজার ১৯ জন। এ বাবদ দলটি আয় করেছে ১৫ কোটি ৯ লাখ টাকা। প্রতিটি মনোনয়ন ফরমের দাম ৫০ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে গতকাল ঢাকা-১৭ ও টাঙ্গাইল-১ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান। নেত্রকোনা-৫ আসনের (পূর্বধলা) জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক উপাচার্য আনোয়ার হোসেন।

আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির তৃতীয় দিন গতকাল দলীয় মনোনয়ন ফরম কিনেছেন বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সাদিক, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মর্তুজা ও পিএসসির সাবেক চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক। মোহাম্মদ সাদিক সুনামগঞ্জ-৪ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন মাশরাফী।

গত শনিবার সকালে শুরু হয় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়া, যা শেষ হবে আজ। তবে মনোনয়ন প্রত্যাশীদের ভিড় বেশি থাকলে একদিন সময় বাড়ানো হতে পারে।

 

author avatar
Prianka Ghosh SEO
Exit mobile version