Site icon Mohona TV

দিনাজপুরে ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু, আটক ৭

দিনাজপুরে পারিবারিক শালিসী বৈঠকে ছুরিকাঘাতে ওয়াসিম আলী (৩৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ছবি: মোহনা সংবাদ

দিনাজপুরের বিরামপুরে পারিবারিক শালিসী বৈঠকে ছুরিকাঘাতে ওয়াসিম আলী (৩৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আরো দুইজন। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার খানপুর ইউনিয়নের খোসালপুর গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ৭ জনকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফাহমিদা আক্তার বলেন, শুক্রবার রাত ১০টার দিকে ছুরিকাঘাতে আহত অবস্থায় তিনজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। এদের মধ্যে একজন হাসপাতালে আসার আগেই মারা গেছে। বাকি দুইজন চিকিৎসাধীন রয়েছে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার বলেন, গতকাল রাত সাড়ে ৯টায় বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের খোসালপুর গ্রামের পারিবারিক শালিসী বৈঠকে বসে। এসময় দুই পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়লে হাতাহাতি শুরু হয়। পরে ঘটনাস্থলে একজনকে ছুরিকাঘাত করে আহত করা হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এ বিষয়ে বিরামপুর থানায় একটি মামলা দায়ের করেছেন নিহতের বাবা। রাতেই ৭ জনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

author avatar
Delowar Hossain Litu
Exit mobile version