খুলনাসংবাদ সারাদেশ

নিখোঁজের ৩৬ ঘন্টা পর গ্রিজার জাবেরের মৃতদেহ উদ্ধার

সবুজ হাওলাদার

এলপিজি বহন করে মোংলায় আসা একটি জাহাজের নিচে সার্বিক পর্যবেক্ষণে গিয়ে সহকারী ঈঞ্জিন চালক( গ্রিজার) জাবের আহমেদ নিখোঁজ হওয়ার ৩৬ ঘন্টা পর তার মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ভোর  ৪ টায় বন্দরের নির্মাণাধীন সাইফপোট জেটি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় ডেল্টা এলপিজি লিমিটেডের জেটি এলাকায় নিখোঁজ হয় জাবের আহম্মেদ। মোংলা ফায়ার সার্ভিস (ইপিজেড) এর স্টেশন অফিসার আরশেদ আলী এতথ্য নিশ্চিত করেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

তিনি জানান, মোংলার শিল্প এলাকায় অবস্থিত এলপিজি সংরক্ষণ ও বিপণনকারী প্রতিষ্ঠান ডেল্টা এলপিজি লিমিটেডের জেটিতে এলপিজি খালাস করতে আসে প্রতিষ্ঠানের নিজস্ব জাহাজ এমটি ডেলটা-১। ওই  জাহাজটির নিচে নেমে জাহাজের সার্বিক অবস্থা পর্যবেক্ষণের সময় অসাবধানতাবশত নদীতে পড়ে নিখোঁজ হন গ্রিজার জাবের। পরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রাথমিকভাবে খোঁজ করে না পেয়ে তারা মোংলা কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসকে খবর দেয়।

এরপর নিখোঁজের ৩৬ ঘন্টা পর ফায়ার সার্ভিস, খুলনার ডুবুরী দল জাবের আহম্মেদের মৃতদেহ উদ্ধার করে।

জাবের আহমেদ ওই জাহাজের গ্রিজার পদে ২০২২ সালের ১ জুলাই থেকে কর্মরত ছিলেন। তিনি সিলেটের সদর উপজেলার মোল্লাপাড়া এলাকার মৃত তরুণ মিয়ার ছেলে।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button