Site icon Mohona TV

পানছড়িতে ১২ লাখ টাকাসহ আটক ব্যক্তিকে বিজিবি‘র কাছ থেকে ছিনিয়ে নিয়েছে গ্রামবাসী

খাগড়াছড়ির পানছড়িতে সাড়ে ১২ লাখ টাকাসহ আটক ২ ব্যক্তিকে বিজিবি‘র কাছ থেকে ছিনিয়ে নিয়েছে গ্রামবাসী। ছবি: মোহনা সংবাদ

খাগড়াছড়ির পানছড়িতে সাড়ে ১২ লাখ টাকাসহ আটক ২ ব্যক্তিকে বিজিবি‘র কাছ থেকে ছিনিয়ে নিয়েছে গ্রামবাসী। এ ঘটনায় একজনকে আটক করেছে বিজিবির সদস্যরা। রোববার (২৪ সেপ্টেম্বর) বিকালে উপজেলার পুজগাং এলাকায় এই ঘটনা ঘটে।

বিজিবি‘র খাগড়াছড়ি সেক্টর কমান্ডার কর্ণেল মো: জাহাঙ্গির আলম জানান, রোববার সকালে দুই ব্যক্তি মটরসাইকেলসহ একটি বস্তা সহকারে পানছড়ি উপজেলার লোগাং থেকে পানছড়ি সদরে আসছিল। বিজিবি সদস্যদের (৩ লোগাং বিজিবি) সন্দেহ হলে তাদেরকে আটক করে বস্তায় সাড়ে ১২ লাখ টাকা পাওয়া যায়।

তিনি আরও বলেন, টাকার উৎস সম্পর্কে সন্তোষজনক জবাব না পাওয়ায় স্থানীয় ইউপি সদস্যদের উপস্থিতিতে টাকাগুলো গুনে (সিজার লিষ্ট) জব্দ করা হয়। পরে বিকাল ৪ টার দিকে আটক ২ ব্যক্তিকে নিয়ে পানছড়ি থানায় আসার পথে স্থানীয় কিছু দুর্বৃত্ত বিজিবি‘র ২টি গাড়িকে ব্যারিকেড দিয়ে টাকাসহ ২ ব্যক্তিকে ছিনিয়ে নিয়ে যায়।

বিজিবি সূত্র জানায়, এসময় পরিস্থিতি নিয়ন্ত্রনে ১৩ রাউন্ড ফাঁকা গুলিও ছোড়া হয়। এ ঘটনায় একজনকে আটক করে পানছড়ি পুলিশকে দিয়েছে বিজিবি সদস্যরা।

এদিকে পানছড়ি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা জানান, ইলা চাকমা নামে এক নারী এই টাকাগুলো তার বলে দাবী করছেন।
author avatar
Delowar Hossain Litu
Exit mobile version