Site icon Mohona TV

ভিক্ষুদের যাতায়াতের সুবিধার্থে মাইক্রোবাস প্রদান

বৌদ্ধ ভিক্ষুদের যাতায়াতের সুবিধার্থে বান্দরবানে পার্বত্য ভিক্ষু পরিষদকে মাইক্রোবাস প্রদান করা হয়। ছবি: মোহনা সংবাদ

বান্দরবানে বৌদ্ধ ভিক্ষুদের বিভিন্ন বিহারে বিহারে যাতায়াতের সুবিধার জন্য একটি মাইক্রোবাস প্রদান করা হয়েছে। মঙ্গলবার (০৩ অক্টোবর) সকালে বান্দরবানের উজানীপাড়া মহা বৌদ্ধ বিহারে পার্বত্য ভিক্ষু পরিষদের ভিক্ষুদের হাতে উপহার স্বরুপ নতুন একটি মাইক্রোবাস হস্তান্তর করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় নতুন মাইক্রো বাসের চাবি পার্বত্য ভিক্ষু পরিষদের সভাপতি ভদন্ত উ. পঞানন্দ মহাথের এর হাতে হস্তান্তর করেন পার্বত্য মন্ত্রী। পরে উজানীপাড়া মহা বৌদ্ধ বিহারে একটি সংক্ষিপ্ত সভা ও ধর্মীয় প্রার্থনা অনুষ্ঠিত হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার মিজানুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পার্বত্য ভিক্ষু পরিষদের সভাপতি ভদন্ত উ. পঞানন্দ মহাথের, সাধারণ সম্পাদক ভদন্ত উ. তেজপ্রিয় মহাথের, উজানীপাড়া মহা বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ ভদন্ত ড. সুবন্নলংকারা মহাথের, পার্বত্য ভিক্ষু পরিষদ বিহারের বিহারাধ্যক্ষ ভদন্ত উ. ইন্দাচারা মহাথের, পারাহিতা বৌদ্ধ বিহারের বিহারাধ্যক্ষ ভদন্ত তিক্ষিন্দ্রিয় থেরসহ বিহারের দায়ক দায়িকারা উপস্থিত ছিলেন।

author avatar
Delowar Hossain Litu
Exit mobile version