ঢাকাসংবাদ সারাদেশ

মনোনয়ন সংগ্রহের পর যা বললেন চিত্রনায়ক ফেরদৌস

মোহনা অনলাইন

ঢাকা-১০ আসনের মানুষ ভালোবেসে ভোট দেবেন বলে বিশ্বাস চিত্রনায়ক ফেরদৌস আহমেদের। মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা বিভাগীয় কার্যালয় ও রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নিজের এই বিশ্বাসের কথা জানান ফেরদৌস।

ফেরদৌস বলেন, আমি বাংলাদেশের একজন সু-নাগরিক। আমি একজন দায়িত্বশীল মানুষ, আমি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা করেছি। আমার পারিবারিক একটা ঐতিহ্য আছে। আমার মধ্যে মানবিকতা আছে, আমি মানুষের পাশে থাকি। মানুষের পাশে থেকে তাদের কল্যাণ করার জন্য এতো দিন চেষ্টা করেছি। আমার ইন্ডাস্ট্রির সবাই বন্ধু। আমার বিশ্বাস মানুষ আমাকে ভালোবেসে ভোট দেবে। আর আমি চাইব যে মানুষের জন্য কিছু করতে।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

তিনি আরও বলেন, ধানমন্ডি বাংলাদেশের ঐতিহাসিক জায়গা। বাংলাদেশের জন্মলগ্ন ধানমন্ডি-৩২ নম্বর থেকে শুরু হয়েছে। ধানমন্ডি-৩২ নম্বর থেকে ২৬ মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা দিয়েছেন। এমন একটি জায়গা থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে তাই ভালো লাগাও কাজ করছে এবং চাপও অনুভব করছি।

ঢাকা-১০ আসন থেকে নির্বাচিত হলে এলাকার জন্য কী কাজ করবেন এবং এলাকার উন্নয়ন নিয়ে কী পরিকল্পনা আছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সোমবার ধানমন্ডি-৩২ নম্বরে ফুল দিয়ে যাত্রা শুরু করেছি।  নেতাকর্মীরা যেভাবে এসেছেন তা আমার ভাবনাতীত ছিল। নেতাকর্মীদের ভালোবাসায় আমি সিক্ত। হাজারেরও বেশি নেতাকর্মীরা এসেছিলেন। ছাত্রলীগ থেকে শুরু করে মহিলা লীগসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এসেছিলেন।

ফেরদৌস বলেন, তখন আমার মনে হয়েছে এই যে মানুষ আমাকে ভালোবাসে এর প্রতিদান আমি কীভাবে দেব, শুধু ভালোবাসা দিয়ে তো হবে না। আমি যতটুকু জেনেছি কিছু কিছু এরিয়া এখনো মাদকমুক্ত হয়নি, সন্ত্রাসমুক্ত হয়নি। আমি আমাদের পরবর্তী প্রজন্মের জন্য সুন্দর ও স্মার্ট নগরীর অংশ হিসেবে ঢাকা-১০ আসনের এলাকাটি করতে চাই। ধানমন্ডি, কলাবাগান, হাজারীবাগ ও নিউমার্কেট এলাকায় যারা বসবাস করে তাদের জন্য এসব এলাকা মাদক, সন্ত্রাস মুক্ত করে, জঙ্গি মুক্ত করে স্মার্ট একটি শহর উপহার দেওয়ার চেষ্টা করব। ডেঙ্গুর একটা প্রাদুর্ভাব আছে, আমি আমাদের মাননীয় মেয়র ভাইকে সঙ্গে নিয়ে ডেঙ্গুমুক্ত করার জন্য কাজ করব।

প্রচারণায় কী চমক থাকবে, বাংলাদেশ কিংবা কলকাতার কোনো নায়ক নায়িকা থাকবে কি না জানতে চাইলে তিনি বলেন, রাজনীতির মাঠে রাজনীতিবিদ হয়ে সবাইকে এক সঙ্গে নিয়ে একটা বিরাট বড় চমক দেখাব। আমার মনে হয় এর চেয়ে বড় চমক হতে পারে না।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button