খুলনাসংবাদ সারাদেশ

মেহেরপুর সীমান্তে হেরোইনসহ পুলিশ সদস্য ও তার সহযোগী আটক

ফারুক আহমেদ

মেহেরপুর সীমান্তে হিরোইনসহ পুলিশ কনষ্টেবল আশরাফুল ইসলাম (৪০) ও তার সহযোগী সবুজ হোসেনকে (২৩) আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (০২ অক্টোবর) বিকাল পাঁচটার দিকে মেহেরপুর সদর উপজেলার সীমান্তবর্তী বাজিতপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

আটককৃত পুলিশ কনষ্টেবল হল মুজিবনগর উপজেলার পরানপুর গ্রামের মৃত আফসার আলী ছেলে আশরাফুল ইসলাম ও সদর উপজেলার রায়পুর গ্রামের মন্টু শেখের ছেলে সবুজ হোসেন। আশরাফুল ইসলাম ঢাকা মেট্রোপলিটন পুলিশের চাকরিচ্যুত কনস্টেবল। তবে সে ঢাকার একটি আদালতে কর্মরত রয়েছে বলে জানা গেছে।

সোমবার (০২ অক্টোবর) রাতে বাজিতপুর বিজিবি ক্যাম্প কমান্ডার আলাউদ্দিন বিশ্বাস এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাজিতপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাকা রাস্তা দিয়ে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন গ্রাম হেরোইনসহ আশরাফুল ইসলাম ও সবুজ শেখকে আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা-পূর্বক মেহেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, হিরোইন সহ দু’জনকে আটক করেছে বিজিবি। এর মধ্যে একজন চাকরিচ্যুত পুলিশ কনস্টেবল।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button