Site icon Mohona TV

রাঙ্গামাটিতে সড়ক দূর্ঘটনায় ২জন নিহত, আহত ৪

রাঙ্গামাটিতে সড়ক দূর্ঘটনা ২জন নিহত হয়েছে। ছবি: মোহনা সংবাদ

রাঙ্গামাটিতে সড়ক দূর্ঘটনা ২জন নিহত হয়েছে। নিহতরা হলেন, নারী পুরি চাকমা অপরজন গুনিমালা চাকমা। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। এর মধ্যে তাৎক্ষণিক ভাবে একজনকে চট্টগ্রামে উন্নত চিকিৎসা দিতে পাঠানো হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে রাঙ্গামাটি ভেদভেদী এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি যাত্রীবাহী থেমে থাকা সিএনজি অটোরিক্সকে পিছন দিকে সজোরে ঢাক্কা দিলে এই হতাহতের ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ভেদভেদী এলাকায় আসলে সেখানে থেমে থাকা সিএনজি অটোরিক্সাকে পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিক্সার ভিতরে থাকা চালকসহ ৬জন গুরুতর আহত হয়। এদের মধ্যে দুইজন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। নিহত ও আহতদের স্থানীয়রা উদ্ধার করে তাৎক্ষণিক রাঙ্গামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

রাঙ্গামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: শওকত আকবর বলেন, আহতদের চিকিৎসা প্রদান করা হচ্ছে। আর একজনকে উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরের দিকে ভেদভেদী এলাকায় যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি পিছন থেকে সজোরে ধাক্কা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। এই ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

author avatar
Delowar Hossain Litu
Exit mobile version