রাজশাহী

সিরাজগঞ্জে পৃথক ২ মামলায় দুইজনের মৃত্যুদন্ড ও একজনের যাবজ্জীবন কারাদণ্ড

সোহেল রানা, সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে এক শিশু ও দুই নারীকে হত্যার অভিযোগে দুইজনকে মৃত্যুদন্ড প্রদান করেছে আদালত এবং হেরোইন রাখার দায়ে এক মাদককারবারীকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছে অপর একটি আদালত।

মঙ্গলবার বেলা বারটার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো: নাজির ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত- ২ এর বিচারক আবুল বাশার মিয়া এই রায় দুটি প্রদান করেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

মৃত্যু দন্ডপ্রাপ্তরা হলেন, সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার আ: মুন্নাফের ছেলে আল আমিন ও জয়পুরহাটের পাচবিবি উপজেলার রফিকুল ইসলামের ছেলে রবিউল ইসলাম। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত শহিদুল ইসলাম সিরাজগঞ্জের সলঙ্গা থানার এরান্দহ গ্রামের শাহেদ আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, পুর্ব পরিকল্পিতভাবে ২০১৬ সালের ৩১ জুলাই গাজিপুরে মোবাইল ফোনে ডেকে নিয়ে পরকীয়া প্রেমিকা নাসরিন, তার ফুপু মেহেরুননেছা ও বোনের শিশুকন্যা জাইমা খাতুনকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করে পরকীয়া প্রেমিক আল আমিন ও তার সহকারী রবিউল ইসলাম। হত্যার পর লাশ তিনটি গুম করার জন্য সিরাজগঞ্জের এনায়েতপুর খাজাইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালের প্রাচীরের পাশে যমুনা নদীতে ফেলে রেখে পালিয়ে যায় হত্যাকারীরা। পরের দিন বস্তাবন্দি লাশ ভেসে উঠলে উদ্ধার করে এনায়েতপুর থানাপুলিশ। পরে স্বজনেরা লাশ সনাক্ত করে। এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলায় দীর্ঘ শুনানি ও স্বাক্ষ্যপ্রমান শেষে আজ আদালত দুইজনকে মৃত্যুদন্ড প্রদান করেন।

অপরদিকে, ২০২২ সালে সিরাজগঞ্জের সলঙ্গা থানার এরান্দহ নিজ বাড়ি থেকে শহিদুল ইসলামকে হেরোইন সহ আটক করে র‌্যাব-১২। এ বিষয়ে কামারখন্দ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। মামলায় শুনানি ও স্বাক্ষ্যপ্রমান শেষে আদালত আজ যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে।

author avatar
Delowar Hossain Litu
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button