রাজশাহীসংবাদ সারাদেশ

সাভারে ট্রাক-পিকআপ সংঘর্ষে একজন নিহত!

মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ার মাজেদুল রহমান (৩৭) ঢাকা সাভার এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ সময় আরও ছয়জন আহতের খবর পাওয়া গেছে।

সোমবার (২০ নভেম্বর) সকালে সাভারের এনাম হাসপাতাল এলাকায় ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে মাজেদুলের মৃত্যু হয়। নিহত মাজেদুল রহমান উপজলার পাঁকা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত লুৎফর রহমান লুতু কসাই এর ৫ম ছেলে। তিনি ঢাকা সাভার এলাকায় সবজি ব্যবসা করার সুবাদে সেখানেই ভাড়া বাসায় থাকতেন।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

জানা যায়, সোমবার সকালে সাভার থেকে সাজেদুল সহ আরও পাঁচজন ব্যবসায়ী একটি পিকআপে করে মানিকগঞ্জের পাইকারি সবজি বাজারে সবজি কেনার উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে সাভারের এনাম হাসপাতাল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সাজেদুলের মৃত্যু হয়। এ সময় পিকআপের চালকসহ আরও ছয়জন গুরুত্বর আহত হন। স্থানীয়রা সাজেদুল সহ আহত সাবাইকে এনাম হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক সাজেদুলকে মৃত ঘোষণা করেন। আহতের মধ্যে পাঁচজন আশঙ্খাজনক অবস্থায় ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে।

সাজেদুলের মরদেহ তার গ্রামের বাড়ি বাগাতিপাড়ার কৃষ্ণপুরে আনা হচ্ছে। সোমবার রাত ৮টায় জানাযা শেষে স্থানীয় সামাজিক গোরস্থানে দাফন সম্পূর্ন হবে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

author avatar
Prianka Ghosh SEO
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button