Site icon Mohona TV

সিরাজগঞ্জে হেরোইন রাখার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

সিরাজগঞ্জে হেরোইন রাখার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। ছবি: মোহনা সংবাদ

সিরাজগঞ্জে নিজ হেফাজতে ১৯০ গ্রাম হেরোইন রাখার অভিযোগে মিজানুর রহমান (৪৪) নামে এক মাদক বিক্রেতাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত মিজানুর রহমান নওগাঁ জেলার পোরশা থানার লক্ষীপুর গ্রামের মো. মকবুল হোসেনের ছেলে।

ওই আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। মামলার বরাত দিয়ে স্টেনোগ্রাফার বলেন, ২০২১ সালের ১৯ জুন সলঙ্গা থানার রাধানগর এলাকায় মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‍্যাব-১২ সদস্যরা। এ সময় বগুড়া থেকে নগরবাড়ীগামী সৌমির পরিবহন নামে একটি লোকাল বাস থামানোর চেষ্টা করলে মিজানুর রহমান গেট খুলে দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় র‍্যাব ফোর্স তাকে ধরে ফেলেন। তার দেহ তল্লাশি করে ডান হাতে থাকা একটি একটি ব্যাগের ভেতর হতে স্বচ্ছ সাদা এয়ারটাইড পলিথিনে বিশেষভাবে রক্ষিত অবস্থায় ১৯০ গ্রাম হেরোইন উদ্ধার করেন।

এ ব্যাপারে র‍্যাবের ডিএডি মো. ছামিউল ইসলাম বাদী হয়ে সলংগা থানায় মামলা দায়ের করেন। রাষ্ট্র পক্ষ অভিযোগ প্রমাণের জন্য মোট ৮ জন সাক্ষী উপস্থাপন করেন। সাক্ষ্য গ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় জেলা ও দায়রা জজ আজ এ রায় ঘোষণা করেন।

 

author avatar
Delowar Hossain Litu
Exit mobile version