রাজশাহীসংবাদ সারাদেশ

সিরাজগঞ্জে ৩২ শিক্ষার্থীকে হেলিকপ্টারে ঘুরিয়ে সংবর্ধনা

সোহেল রানা, সিরাজগঞ্জ

ক্যাডেট ও বৃত্তি পরীক্ষায় ভাল ফলাফল করায় শিক্ষার্থীদের হেলিকপ্টারে চড়িয়ে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার সকালে সিরাজগঞ্জ শাহীন শিক্ষা পরিবার শহরের স্টেডিয়ামে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে হেলিকপ্টারযোগে শহরের উপর দিয়ে চক্কর দিয়ে শিক্ষার্থীদের এ সংবর্ধনার আয়োজন করেন। এতে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ব্যাপক উল্লাস ও উদ্দীপনার সৃষ্টি হয়েছে। শাহীন শিক্ষা পরিবারের সিরাজগঞ্জ শাখার পরিচালক বলছেন শিক্ষার্থীদের মাঝে লেখাপড়ার প্রতি আগ্রহ ও উদ্দীপনা এমন আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের ব্যতিক্রম আয়োজন ছিল বৃত্তি ক্যাডেট ও বৃত্তি পরীক্ষায় ভাল ফলাফল কারীদের হেলিকপ্টারে চড়িয়ে মেধাবী শিক্ষার্থীদের শহরের উপর দিয়ে ঘোরানো। ব্যতিক্রম এ আয়োজন দেখতে স্কুলের শিক্ষার্থী-অভিভাবক ও শহরের লোকজন ভীড় জমায়। সকাল সাড়ে ১১ টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৩২জন শিক্ষার্থীকে পর্যায়ক্রমে ৮-১০ মিনিট করে হেলিকপ্টারে চড়িয়ে সিরাজগঞ্জ শহরের উপর দিয়ে চক্কর কাটিয়ে ঘোরানো হয়। শিক্ষার্থীরা বলছেন, পরীক্ষায় ভাল ফলাফল করতে পারবে এমন ঘোষনা দিয়েছিল শাহীন শিক্ষা পরিবারের স্যাররা। আমরা পরীক্ষায় ভাল ফলাফল করায় আমাদের হেলিকপ্টারে চড়ে ঘুরে সংবর্ধনা দিয়েছেন। হেলিকপ্টারে চড়ে ঘুরে বেড়াতে পারায় আমরা খুব উল্লিস ও আনন্দিত।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

শুধু শিক্ষার্থী নয় শাহীন শিক্ষা পরিবারের এমন আয়োজনে উচ্ছতি অভিভাবকরাও। অভিভাবকরা বলছেন, এমন আয়োজন শিক্ষার্থীদের শিক্ষা প্রতি আগ্রহ বাড়াবে।
আর শাহীন স্কুল সিরাজগঞ্জ শাখার পরিচালক জানান, শিক্ষার্থীদের শিক্ষার প্রতি আগ্রহ সৃষ্টি ও অনুপ্রেরনার জন্যই এমন ব্যতিক্রম আয়োজন করা হয়েছে।
এর আগে সকাল থেকে স্টেডিয়াম মাঠে শিক্ষার্থীদের জন্য নানা রকম ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ করা হয়।

author avatar
Mosharrof Hossain Badol
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button