জাতীয়সংবাদ সারাদেশ

হেলপার পুড়িয়ে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

খাগড়াছড়ি প্রতিনিধি: তমাল দাশ লিটন 

খাগড়াছড়ির গুইমারায় অবরোধ চলাকালে পন্যবাহী ট্রাকে পেট্রল বোমা মেরে ট্রাকের হেলপার বেলাল হোসেন (৪২) কে পুড়িয়ে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামীলীগ। সোমবার ( ৪ নভেম্বর ) সকালে শহরের নারিকেল বাগানে অবস্থিত দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের  গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে পুন:রায় দলীয় কার্যালয়ের সামনে এসে সমাবেশে মিলিত হয়। এত জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

এসময় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কল্যান মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, দপ্তর সম্পাদক চন্দান কুমার দে, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান হেলাল, নুরুল আজম বক্তব্য রাখেন।
বক্তারা পুড়িয়ে মানুষ হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বলেন, বিএনপি-জামাত নির্বাচনকে বানচাল করতে মানুষ হত্যার ঘটনায় নেমেছে। বেলালকে পুড়িয়ে হত্যার ঘটনায় জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়াকে দায়ী করে অবিলম্বে গ্রেফতারের দাবী জানান।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

গত ২৭ নভেম্বর রাতে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের গুইমারা উপজেলার হাফছড়িতে সরকারি চালবাহী ট্রাক থামিয়ে পেট্রোল বোমা ছোড়ে অবরোধকারীরা। ওই ঘটনায় ট্রাক চালকের সহকারী বেলাল হোসেনের শরীরের প্রায় পুরো অংশ পুড়ে যায়। ঘটনার ৬দিন পর শনিবার বিকেলে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বেলাল হোসেন মারা যান। এই ঘটনায় ট্রাকের চালক এছহাক মিয়ার দেয়া মামলায় জড়িত সন্দেহে এ পর্যন্ত ৬ বিএনপি কর্মীকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

author avatar
Mosharrof Hossain Badol
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button