টিকটক করার অভিযোগে স্কুলের তিন শিক্ষার্থীকে বহিষ্কার অতপর স্কুলে শিক্ষার্থীদের ভাংচুর

নাটোর প্রতিনিধি

টিকটক করার অভিযোগে নাটোরে স্কুল থেকে তিন শিক্ষার্থীকে বহিস্কারের প্রতিবাদে স্কুলে শিক্ষাথীদের ভাংচুর ও বিক্ষোভ  তিন শিক্ষার্থী আটক
টিকটক করার অভিযোগে নাটোরে স্কুল থেকে তিন শিক্ষার্থীকে বহিস্কারের প্রতিবাদে স্কুলে ভাংচুর ও বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।
আজ রবিবার স্কুল চলাকালীন সময় বেলা ১১ টার দিকে সদর উপজেলার চন্দ্রকলা এস আই উচ্চ বিদ্যালয়ের বহিস্কৃত ওই শিক্ষার্থীরা সহ স্কুলের সকল শিক্ষার্থীরা এই প্রতিবাদ বিক্ষোভ করে। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে এবং ঘটনাস্থল থেকে তিন শিক্ষার্থীকে আটক করে।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ আফরোজা খাতুন ও  চন্দ্রকলা এসআই উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনিছুর রহমান শাহ জানান, গতকাল শনিবার ম্যানেজিং কমিটির সভাপতি বুলবুল আহমেদ স্কুলের নবম শ্রেনীর তিন শিক্ষার্থীর বিরুদ্ধে টিকটক করার অভিযোগ এনে তাদের স্কুল থেকে বহিকারের আদেশ দেন। এরপর তাদের স্কুল থেকে বহিস্কার করা হয়।
ঘটনাটি আজ রবিবার সকালে স্কুলের শিক্ষার্থীরা স্কুলে এসে জানতে পারে। পরে তারা তাদের বহিস্কারের কারন জানতে চাইলে তাদের হাতে বিদ্যালয়ের ছাড়পত্র ধরিয়ে দেওয়া হয়। এতে শিক্ষার্থীরা ক্ষুদ্ধ হয়ে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে স্কুল প্রাঙ্গনে বিক্ষোভ শুরু করে। এরই এক পর্যায়ে বিক্ষোভকারীদের সাথে অন্য শিক্ষার্থী একত্রিত হয়ে স্কুলের জানালা সহ আসবাব পত্র ভাংচুর করে।
খবর পেয়ে সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে তিন শিক্ষার্থীকে আটক করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button