ডিবিসি নিউজ চ্যানেলের গণমাধ্যমকর্মী ’বারীর’ মরদেহ উদ্ধার

রাজধানীর গুলশান হাতিরঝিল লেক পাড় থেকে বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজ চ্যানেলের গণমাধ্যমকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুল বারী মোহনা টিভির সাবেক প্রডিউসার হিসেবে কর্মরত ছিলেন ।

প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছে, বারীকে হত্যা করা হয়েছে। পুলিশ জানায়, সকালে ছিন্নমূল কয়েকজন শিশু নিকেতন পাশ্ববর্তী লেকপাড়ে একজনের মরদেহ দেখে পাশ্ববর্তী পুলিশ সদস্যদের জানায়। পরে ঘটনাস্থলে গুলশান থানার পুলিশ সদস্যরা এসে মরদেহ উদ্ধার করে।

গুলশান বিভাগ পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার নাজমুল হাসান ফিরোজ জানান, মরদেহ এবং আলামত দেখে প্রাথমিকভাবে মনে হয়েছে বারীকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করেছে ঘাতকরা। ধারনা করা হচ্ছে, প্রথমে বারীকে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে পরে সে বাঁচার জন্য পানিতে নেমে পড়ে। কারণ তার জামা কাপড় ভেজা ছিলো।

পরে বারী আবার লেকপাড়ে উঠে আসলে তাকে মাটিতে শুইয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করা হয়। তার মরদেহের পাশ থেকে এসময় রক্তমাখা ছুরি, মানিব্যাগ এবং মোবাইল উদ্ধার করা হয়।

বারীর গ্রামের বাড়ি সিরাজগঞ্জের সদরে। সে ঢাকায় মহাখালীতে ব্যাচেলর থাকতো। তার মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

ঘটনাস্থল গুলশান থানার ওসি, এসি, এডিসি এবং ডিবি ডিসি মশিউর পরিদর্শন করেছেন। ১০ তারিখে বেতন পাওয়ার পরে ছুটি নিয়ে সিরাজগঞ্জ নিজ গ্যামের বাড়ীতে গিয়ে বিয়ে করার কথা ছিলো বারীর । কিন্তু লাশ হয়ে বাড়ী ফিরল বারী ।

বারীর স্বজনরা এই হত্যার সুষ্ঠ তদন্য সাপেক্ষে দ্রুত খুনীকে আইনের আওতাই আনার আহবান করেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button