নারায়ণগঞ্জে পরিবহন ও সংঘবদ্ধ তেল চোর চক্রের ছয় সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে পরিবহন ও সংঘবদ্ধ তেল চোর চক্রের ছয় সদস্য গ্রেফতার, পাঁচটি চোরাই গ্যারেজের সন্ধানসহ চুরি হওয়া দুইটি পিকআপ উদ্ধার

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে পরিবহন ও সংঘবদ্ধ তেল চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ জেলা ইউনিট। বুধবার ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় পাঁচটি চোরাই গ্যারেজের সন্ধানসহ চুরি হওয়া দুইটি পিকআপ উদ্ধার হয়।

বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় পিবিআই জেলা কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, গত ৯ এপ্রিল সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকা থেকে একটি পিকআপ চুরির ঘটনায় থানায় মামলা দায়ের করেন গাড়ির মালিক তরিকুল ইসলাম। এই মামলায় পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে পিবিআই। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে কালাম ভান্ডারি, রায়হান, হাসান আহম্মেদ, ফারুক, সুমন ও মনির হোসেন নামে ছয়জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা গত তিন বছর যাবত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক,কাভার্ড ভ্যান, পিকআপ,অটোরিক্সা ও ইজিবাইকসহ বিভিন্ন পরিবহন চুরির পাশাপাশি ছিনতাই এবং যাত্রীদের অপহরণ করে মুক্তিপণ আদায় করতো বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button