তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা এখন মিউজিয়ামে -ওবায়দুল কাদের

রেজাউল করিম,মাধবদী (নরসিংদী) প্রতিনিধি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন নির্বাচনে যেতে ভয় পায়। তাই তারা তত্ত্বাবধায়ক সরকার দাবী করে আসছে। উচ্চ আদালনের নির্দেশে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা এখন মিউজিয়ামে চলে গেছে। সে ব্যবস্থা আর ফিরে আসবে না। বিএনপি আজকে নিরপেক্ষ সরকার চায়, একসময় তারাই বলেছিল নিরপেক্ষ মানেই পাগল আর শিশু। নির্বাচনে আসুন, জগা খিচুরীর ঐক্য করে লাভ নেই। গতবার যে পরিনতি হয়েছিল এবারও সেই পরিনতিই আপনাদের জন্য অপেক্ষ করছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ভার্চুয়ালি যুক্ত হয়ে নরসিংদী জেলা আওয়ামীলীগের ত্রি-বাষির্কী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মোছলেহ উদ্দিন ভুঞা স্টেডিয়াম মাঠে আয়োজিত বিশাল সমাবেশের উদ্বোধন করেন আ’লীগের সভাপতি মন্ডলির সদস্য ও কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক। এসময় শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, সভাপতি মন্ডলির সদস্য কামরুল ইসলাম এমপি, রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি, নজরুল ইসলাম হিরো এমপি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী এমপিসহ নরসিংদীর সবকটি আসনের সাংসদ, কেন্দ্রীয় এবং স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশেনে ভারপ্রাপ্ত কমিটির সভাপতি জিএম তালেব হোসেন এবং কাজী মোহাম্মদ আলীকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য নরসিংদী জেলা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button