তালাশের প্রচারণায় বুবলী এবং আজাদ বগুড়ায়

আতিক রহমান - বগুড়া প্রতিনিধি

রোমান্টিক থ্রিলার ধরণের নতুন সিনেমা তালাশ এর প্রচারণায় বগুড়ায় এসেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী এবং নায়ক বগুড়ার সন্তান আদর আজাদ।

ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে বগুড়ায় নিজের ছবির প্রচারণায় এসে বেশ ইতিবাচক সাড়া পেয়েছে তালাশের নায়িকা বুবলীসহ সিনেমার কলাকুশলীরা। আর করোনাকালীন দীর্ঘ সময়ের পর বগুড়ায় পদার্র ঢাকাই নায়কনায়িকা কে এক নজর দেখতে কিংবা ছবি তুলতে দর্শকদের মাঝেও দেখা যায় দারুণ এক উন্মাদনা।

শনিবার দুপুরে উত্তরবঙ্গের একমাত্র আধুনিক প্রেক্ষাগৃহ বগুড়া মধুবন সিনেপ্লেক্স এর তালাশ সিনেমার পুরো টিম নিয়ে দর্শকদের সাথে ছবি দেখেন চিত্রনায়িকা বুবলী এবং নবাগত নায়ক আদর আজাদ। আর বগুড়ার সন্তান হিসেবে ছবিতে দারুণ অভিনয়ের জন্যে যাকে নিয়ে ছিল দর্শকদের মাঝে বাড়তি আনন্দ ও উন্মাদনা। জানা যায়, শুক্রবার থেকে বগুড়াসহ দেশের প্রায় ৫০টি প্রেক্ষাগৃহে এই সিনেমা মুক্তি পেয়েছে। আর সিনেমার প্রসঙ্গে তালাশ টিমের সদস্যরা জানান, রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে নির্মিত একটি অসাধারণ সিনেমা তালাশ। সিনেমাটির নির্মাণ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। যার মূল চরিত্রে রয়েছেন বগুড়ার ছেলে নবাগত চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম বুবলী।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button