দিনাজপুরের বিরলে ট্রাক চাপায় একই মোটর সাইকেলে থাকা এক ইউপি সদস্যসহ তিনজন নিহত

দিনাজপুর প্রতিনিধি : সুবল রায়

দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকের চাকায় পিস্ট হয়ে একই মোটরসাইকেলে থাকা একজন ইউপি সদস্যসহ ৩ জন নিহত হয়েছে। রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের বাজার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে-দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলা গ্রামের আব্দুল আজিজ বাবুর ছেলে স্থানীয় ইউপি সদস্য মোঃ রাকিব (৩৫), ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল পৌর এলাকার নওহেদ আলীর ছেলে মোঃ তাসিম (১৪) ও দিনাজপুর শহরের গুড়গোলা মহল্লার ওসমান গনির ছেলে সাদবিন ওসমান ।

স্থানীয়রা জানান, রোববার দিবাগত রাতে ইউপি সদস্য মোঃ রাকিব ও তাসিমসহ ৪ জন একটি প্রাইভেটকারযোগে দিনাজপুর শহর থেকে বোচাগঞ্জের দিকে যাচ্ছিল। বিরলের মঙ্গলপুর নামক স্থানে গিয়ে তাদের প্রাইভেট কারের তেল শেষ হয়ে যায়। রাকিব ও তাসিম দুই কিলোমিটার দুরের একটি ফিলিং স্টেশন থেকে তেল আনার পথে মোটর সাইকেল আরোহী সাদবিন ওসমানের সাহায্য চায়। তেল নিয়ে তার মোটর সাইকেলে তিনজন প্রাইভেট কারের কাছে আসার পথে বিরল উপজেলার মঙ্গলপুর চেয়ারম্যানের বাজার নামক স্থানে বোচাগঞ্জগামী একটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। ফলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়।

বিরল উপজেলার মঙ্গলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাফিজ মোঃ রায়হান আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button