দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’!

দীপিকা পাড়ুকোনের এমন এক তারকা যিনি তার পোশাক এবং ফ্যাশএন দৃষ্টি আকর্ষণের জন্য অধিক পরিচিত। তার ফ্যাশন স্টেটমেন্ট সব সময় ঝড় তোলে। এ বলিউড অভিনেত্রীর পোশাক থেকে জুতা—সবকিছুই আলোচনায় উঠে আসে।

বিখ্যাত কান চলচ্চিত্র উৎসবে এবার ভারতীয় তারকাদের আনাগোনা অনেক বেশি। বলিউড থেকে শুরু করে দক্ষিণ ভারতের অনেক তারকাই কানের লাল গালিচায় পা গলিয়েছেন। তবে বিশেষভাবে আলোচিত দীপিকা পাডুকোন। কেননা তিনি এবার জুরি সদস্য হয়ে কানে অংশ নিয়েছেন। ৎতাঁর দুরন্ত ফ্যাশন স্টেটমেন্ট এ আসরে উষ্ণতা ছড়াচ্ছে। কানের লালগালিচা ছাড়া বিভিন্ন মঞ্চে তাঁকে ভিন্ন লুকে দেখা গেছে।এই মুহূর্তে দীপিকা কান চলচ্চিত্রের আসর মাতাচ্ছেন

কানের রেড কার্পেটে একাধিক পোশাকে নজর কেড়েছেন দীপিকা। এর মধ্যে একটি পোশাক ছিল ভারতীয় ডিজাইনার সব্যসাচীর নকশায়। সেই পোশাকের সঙ্গে দীপিকা একটি নেকলেস পরেন। নজরকাড়া ডিজাইনের ওই নেকলেসে এবার ধরা পড়ল আরবি লেখা!

বিভিন্ন আন্তর্জাতিক ফটো সংস্থার ক্যামেরায় উঠে এসেছে দীপিকার নেকলেসের ওই আরবি লেখাটি। সেখানে লেখা আছে ‘ফি-আমানিল্লাহ’। যার অর্থ ‘আল্লাহ্‌র নিরাপত্তায় (সোপর্দ করলাম)।

একাধিক ভারতীয় ও পাকিস্তানি গণমাধ্যমে বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। এছাড়া সোশ্যাল মিডিয়ায়ও দীপিকার নেকলেসের ছবিটি ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে অনেকে যেমন বাহবা দিচ্ছেন, প্রশংসা করছেন, কেউ কেউ আবার বাঁকা চোখেও দেখছেন।

দীপিকার বিশেষ নেকলেসটিতে রয়েছে গোলাপি, সবুজ, সাদা ও নীল রঙের হীরা। নিখুঁত কারুকাজে তৈরি করা এই নেকলেসে মধ্যপ্রাচ্য ও আরব সংস্কৃতির ছাপ রয়েছে। ধারণা করা হচ্ছে, সেটার অংশ হিসেবেই ‘ফি-আমানিল্লাহ’ শব্দটি যুক্ত করেছেন ডিজাইনার সব্যসাচী।

১৭ মে শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব। আগামী ২৮ মে সমাপনী অনুষ্ঠানে ঘোষণা করা হবে বিজয়ীদের নাম। উৎসবের সর্বোচ্চ পুরস্কার ‘পাম দ’ বা স্বর্ণপাম। এই বিভাগের বিজয়ী নির্বাচনের যে জুরি বোর্ড গঠন করা হয়েছে, সেখানেই রয়েছেন বলিউডের দীপিকা। ২০১৭ সাল থেকে কান চলচ্চিত্র উৎসবের নিয়মিত অতিথি দীপিকা পাড়ুকোন । ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে জুরি বোর্ডের সদস্য হওয়ার সম্মান পেয়েছেন এই বলিউড সুন্দরী ।

এছাড়াও এবার বিচারকের আসনে আছেন রেবেকা হলস, নুমি রেপেস, ইতালির জনপ্রিয় পরিচালক জ্যাসমিন ট্রিঙ্কা, ইরানের পরিচালক আসঘর ফারাদি, ফ্রান্সের এল লাই, আমেরিকার জেস নিকোলস ও নরওয়ের জোয়াকিম ট্রায়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button