নাটোর রেলওয়ে স্টেশনে তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু

মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি

নাটোর রেলওয়ে স্টেশনে তিতুমীর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সমীর কুন্ডু নামে এক স্বাস্থ্য কর্মির মৃত্যু হয়েছে। নিহত সমীর কুন্ডু নাটোর পৌর এলাকার কাপুরিয়াপট্রি মহল্লার মৃত তারোকেশ্বর কুন্ডুর ছেলে ও নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নে পরিবার পরিকল্পনা বিভাগের হালসা কেন্দ্রে স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

আজ শনিবার সকাল ৮ টার দিকে নাটোর রেলওয়ে স্টেশনে এই দূর্ঘটনাটি ঘটে। নাটোর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রেজাউল মল্লিক জানান, সকালে রাজশাহী থেকে চিলাহাটি গামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সকাল ৭টা ৫৮ মিনিটে নাটোর স্টেশনে পৌছায়। এ সময় ৮ টা ২ মিনিটে রেলওয়ে স্টেশন থেকে  ট্রেনটি ছেড়ে যাওয়ার পরে ১নং প্লাটফর্মের লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

এ সময় স্থানীরা নাটোর ফায়ার সার্ভিস ও রেলওয়ে কর্মকর্তাদের খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা লাইনের ওপর থেকে মরদেহটি উদ্ধার করে প্লাট ফর্মে রেখে দেয়। এরপর সান্তাহার জিআরপি থানার খবর দেওয়া হয়। জিআরপি পুলিশ এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেন।

প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। নিহতের পরিবারের সদস্যরা জানান, সকালে ছেলেকে কোচিং ক্লাস করাতে নিয়ে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয় সমীর কুন্ডু। এরপর পুলিশের মাধ্যমে জানতে পারেন সমীর কুন্ডু ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছেন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button