নারায়ণগঞ্জে ডাকাত দলের কাশেম বাহিনীর ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

আজমীর ইসলাম, নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজার থেকে দেশীয় অস্ত্র ও ককটেল সহ আন্তঃজেলা ডাকাত দলের কাশেম বাহিনীর ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজী  র‍্যাব-১১’র সদর দপ্তর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে উপ-অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী এ তথ্য জানান।

মঙ্গলবার রাতে উপজেলার সরাবদী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় উদ্ধার করা হয় ৭ টি ককটেল, ৩ টি ছোড়া, ১ টি কাটার, ২ টি ক্রোবার, ৫ টি  টেটা, ১৩ টি টর্চ লাইট, ১ টি রূপার চেইন, ২৪ হাজার ৯০০ টাকা ও ৯ টি মোবাইল। গ্রেফতারকৃতরা হল আবুল কাশেম, বাবু, ওমর ফারুক,লিটন, সবুজ, দেলোয়ার হোসেন, রুমন ভূইয়া, আশরাফুল ও জুয়েল রানা। তারা বিভিন্ন জেলার জেলা বাসিন্দা।

আরোও পড়ুন : নৌকা বাইচ দেখতে গিয়ে নিখোঁজ, দুইদিন পর মিলল ৩ জনের লাশ

তিনি জানান, গত ১৯ সেপ্টেম্বর গভীর রাতে ১২ জনের একটি সশস্ত্র ডাকাত দল হাইজাদী ইউনিয়নের সরাবদী ও উদয়দী গ্রামের ৮টি বাড়িতে ডাকাতির করে স্বর্ণালংকার, নগদ টাকা এবং অন্যান্য মালামাল নিয়ে যায়। দীর্ঘদিন যাবৎ সংঘবদ্ধ ডাকাত দল পরিকল্পিতভাবে ডাকাতি করে আসছে। গ্রেফতারকৃতরা ডাকাতির সাথে জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও মাদকের একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button