নালিতাবাড়ীতে ৯১ বোতল বিদেশি মদসহ যুবক গ্রেফতার

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি

শেরপুরের নালিতাবাড়ীতে ৯১ বোতল বিদেশি মদসহ মো. হাবিবুর রহমান (৩৭) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) ক্যাম্পের সদস্যরা।

১১ মে বুধবার রাতে উপজেলার নন্নী ইউনিয়নের নন্নী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হাবিবুর পার্শ্ববর্তী বুরুঙ্গা কালাপানি এলাকার মৃত ওসমান আলীর ছেলে। বৃহস্পতিবার দুপুরে মাদক আইনের মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, বুধবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে  র‌্যাবের একটি আভিযানিক দল নালিতাবাড়ী উপজেলার নন্নী বাজারস্থ ইসলামী ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায়। ওইসময় ৯১ বোতল বিদেশি মদসহ হাবিবুর রহমানকে আটক করা হয়।  উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য প্রায় ৪৫ হাজার ৫শ  টাকা।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত হাবিবুর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। ওই ঘটনায় তার বিরুদ্ধে বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button