নিজ কর্মস্থলের সিগন্যালেই ট্রেনে কাটা পড়ে নিহত গেইটম্যান!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুর উপজেলার  বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামে ঢাকা – ময়মনসিংহ রেল সড়কের ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে লিটু কুমার বিশ্বাস নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ওই রেল ক্রসিংয়ের গেইটম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তবে,পুলিশ স্থানীয় বাসিন্দা ও গেটে দায়িত্বরত অপর দুই সহকর্মী ধারণা করছেন, এটি আত্মহত্যা।
বৃহস্পতিবার (১৯ মে) সকালের দিকে এ ঘটনা ঘটে। নিহত লিটু কুমার বিশ্বাস (৩০) মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার নাওভাঙ্গা গ্রামের রবিদাস ঠাকুরের ছেলে।
ঘটনার পরপরই সেখানে পৌঁছান শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তানসেন চৌধুরী। তিনি গেটে দায়িত্বরত অপর দুইজন ও স্থানীয় ব্যক্তিদের বরাত দিয়ে জানিয়েছে, ঢাকাগামী কমিউটা এক্সপ্রেস ট্রেনের নিচে হঠাৎ ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেছেন লিটু। তবে কেন এ ধরনের ঘটনা ঘটেছে, তা কেউ বলতে পারেননি।
জানা যায়, লিটু গত চার বছর ধরে বাংলাদেশ রেলওয়ের প্রকৌশল বিভাগের কর্মচারীর চাকরি করছেন। গত বছরের দিকে বরমী এলাকায় তিনি ও আল-আমিন ওই গেইটে কর্মরত ছিলেন। লিটনের তার পরিবারে স্ত্রীসহ ৩মাসের একটি কন্যা শিশু রয়েছে।
এ বিষয়ে বক্তব্য জানতে শ্রীপুর রেল স্টেশনের স্টেশন মাস্টার হারুন-অর-রশিদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তুু তিনি কোনো কথা বলেননি।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তানসেন চৌধুরী মোহনা টেলিভিশনকে বলেন, বিষয়টি রেলপুলিশকে জানালে তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহন করবে রেলওয়ে কর্তৃপক্ষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button