নোয়াখালীর বেগমগঞ্জে উপজেলা ছাত্রলীগের সদস্যকে ছুরিকাঘাতে হত্যা। 

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় দলীয় কোন্দলের জেরে ছাত্রলীগের এক সদস্যকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে একই সংগঠনের কর্মীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার দুপুরে গোপালপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সুবাহান মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত মো. হাসিবুর বাশার(২২) গোপালপুর ইউনিয়নের কোটরা মহাব্বতপুর গ্রামের প্রয়াত আবুল বাশারের ছেলে এবং উপজেলা ছাত্রলীগের সদস্য।
জেলা পুলিশ সুপারের মিডিয়া সেলে উল্লেখ করা হয়, দলীয় কোন্দলের কারণে কথা কাটাকাটির এক পর্যায়ে একই এলাকার ছাত্রলীগ কর্মী হাসান, মাসুম সহ ৭/৮ জন নিহত হাসিবকে ছুরি দিয়ে মাথায় ও গলায় মারাত্মক আঘাত করে। সেখান থেকে চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যা নোয়াখালী জেনালের হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় বেগমগঞ্জ থানা পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করছে। ঘটনাস্থলে পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদেরকে ধরতে অভিযান চালানো হচ্ছে।
এ বিষয়ে বেগমগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী বলেন, সন্ত্রাসী হাসান ও মাসুম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও দুধর্ষ সন্ত্রাসী। কয়েকদিন আগেও তারা একজনকে হাত-পায়ের রগ কেটে দিয়েছে। হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান তিনি।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।  পুলিশ তাৎক্ষণিক রকি নামে একজনকে আটক করেছে।  অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button