পিকাপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কিশোর নিহত!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর)প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেংরা গ্রামের দোখলা এলাকায় পিক-আপের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নাবিদুল ইসলাম নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার (২ জুলাই) দুপুরের দিকে বলদীঘাট-শ্রীপুর আঞ্চলিক সড়কের টেংরা গ্রামের দোখলা বাদশা নগর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাবিদুল ইসলাম (১৭) উপজেলার কাওরাইদ ইউনিয়নের শিমুলতলী গ্রামের সমির উদ্দিনের ছেলে। সে স্থানীয় একটি মুরগীর দোকানে কাজ করতো। এ ঘটনা আহত হয়েছেন একই এলাকার সোহেল মিয়ার ছেলে রিফাত (১৬) নামের আরেক কিশোর।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় নাজমুল ইসলাম বলেন, দুপুরের দিকে ওই এলাকার সোহেল রানার মালিকানাধীন একটি মোটরসাইকেল চালিয়ে শ্রীপুর-বলদীঘাট আঞ্চলিক সড়ক ধরে শ্রীপুর বাজারে যাচ্ছিলেন নাবিদুল ও রিফাত।

টেংরা দোখলা বাদশা নগর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত পিক-আপের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান নাবিদুল। পরে স্থানীয়দের মাধ্যমে গুরুতর আহত অবস্থায় রিফাতকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান মনির মোহনা টিভির অনলাইনকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল লাশ উদ্ধার করে থানায় আনা হয়। তবে, ঘাতক পিক-আপটি নিয়ে এর চালক পালিয়ে গেছে। পরে স্বজনের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়না তদন্তে মরদেহটি দাফন কাফনের জন্য তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button