পুরাতন কালী প্রতিমা ডোবাতে গিয়ে নদীতে ডুবে দুই ছাত্র নিখোঁজ

আ.কাদের সুজন, জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটে ছোট যমুনা নদীতে পুরাতন কালী প্রতিমা ডোবাতে গিয়ে দুজন ছাত্র নিখোজ হয়েছেন। বুধবার বিকেলে জয়পুরহাট সদর উপজেলার চকশ্যাম এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ চালাচ্ছেন।

নিখোঁজ দুজন হলেন, জয়পুরহাট পৌর শহরের স্টেশন রোড এলাকার বিশ্বজিতের ছেলে ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের স্নাতক শ্রেণির ছাত্র সনজিত কুমার(২৪) এবং একই এলাকার পরেশের ছেলে ও জয়পুরহাট শহরের কাশিয়া বাড়ী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র তন্ময় ঘোষ (১৬) ।

স্থানীয়দের বরাত দিয়ে জয়পুরহাট ফায়ার সার্ভিসের সহকারি উপ পরিচালক শওকত আলী জোয়ার্দার জানান, আসন্ন কালিপুজার জন্য স্থানীয় সনাতন ধর্মাবলম্বীরা প্রস্তুতি নিচ্ছিলেন। এ কারনে জয়পুরহাট শহরের রেলস্টশন এলাকার কালি মন্দিরে রাখা গত বছরের কালী দেবীর প্রতিমা সেখান থেকে নিয়ে চকশ্যাম এলাকার ছোট যমুনা নদীতে ডোবাতে যান।

কয়েকজন যুবকের সাথে সনজিত ও তন্ময়ও পুরাতন কালী প্রতিমা ডোবানোর জন্য ছোট যমুনা নদীতে নামেন। প্রতিমা ডেবানোর কাজ সম্পন্ন করে অন্যান্যরা উঠে আসলেও ন তন্ময় ও সনজিত নদীর পানিতে তলিয়ে যান। স্থানীয়দের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ও এলাকাবাসী উদ্ধার অভিযানে অংশ নেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার অভিযান চলমান রয়েছে।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button