প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে

সাভার প্রতিনিধি

সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু।

সকালে সাভার জাতীয় স্মৃতিসৌধে স্বাধীনতা যুদ্ধে অংশ নেওয়া বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকু এসময় আরও বলেন,বর্তমান সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে জানিয়ে তিনি আরও বলেন,সংসদে সকল দলের সদস্যরা সমান অধিকার পাচ্ছে কথা বলতে। স্পিকারের কাজ সংসদে যে বিরোধী দলেই আসুক সকলের সমান অধিকার প্রতিষ্ঠা করা । বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে এসময় তিনি এক মিনিট নিরবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

এসময় জাতীয় পার্টির সংসদ সৈয়দ আবু হোসেন বাবলা,সংসদ সদস্য,কানিজ ফাতেমা আহমেদ,বাসন্তি চাকমা,পাবনার বেড়া পৌর সভার মেয়র এ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন,সাভার গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান হাবীব,উপ-বিভাগীয় প্রকৌশলী আল আহসান আতিক,উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান,আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিনসহ আরো অনেকে।

এছাড়াও সেখানে হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের নেতাকর্মীরাও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button