ফেসবুক স্ট্যাটাসে কমেন্ট করায় বন্ধুকে কুপিয়ে হত্যা

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি

মাদারীপুরের রাজৈরে ফেসবুক স্ট্যাটাসে কমেন্ট করায় এবাদত মুন্সী (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তারই কয়েকজন বন্ধু। একই সাথে নিহতের চাচাতো ভাইকে ছুরিকাঘাতে আহত করে তারা। এ ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। নিহতের পরিবারে চলছে শোকের মাতম। খুনিদের ফাঁসি চায় স্বজনরা।

কয়েকমাস আগে উপজেলার কবিরাজপুর ইউনিয়নে এবাদত মুন্সীসহ তার বন্ধুরা মিলে পিকনিক করলে সেখানে দাওয়াত না পাওয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠে একই ইউনিয়নের কাচাবালি গ্রামের রাকিব, মেজবাহ, জাহিদ, রাব্বি ও হরিদাসদী-মহেন্দ্রদী ইউনিয়নের নাঈম। এরই জের ধরে অভিযুক্ত রাকিব ফেসবুকে হুমকি মুলক একটি স্ট্যাটাস দেয়। সেখানে কমেন্ট করায় বন্ধুদের দুই পক্ষের মাঝে দ্বন্দ্বের সৃষ্টি হয়।

পরে ১৫ আগস্ট সন্ধ্যায় এবাদত ও তার চাচাতো ভাই শাহাদাত মুন্সীকে মিমাংসার কথা বলে কবিরাজপুর ছইফ উদ্দিন ডিগ্রি কলেজের পাশে ডেকে নিয়ে ছুড়ি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায় ঘাতকরা। এসময় ডাক চিৎকার শুনে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেলে পাঠায়। সেখান থেকে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে মারা যায় এবাদত। নিহত এবাদত একই ইউনিয়নের গুরুজকান্দি গ্রামের আবু জালাল মুন্সীর ছেলে।

এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি বলে জানান রাজৈর থানার ওসি আলমগীর হোসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button