শোক দিবসে পাকিস্তানের নাগরিক বললেন ‘বঙ্গবন্ধু ইজ দ্য গ্রেড লিডার’

মাধবদী (নরসিংদী)প্রতিনিধি

শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সারাদেশে গভীর শ্রদ্ধার সঙ্গে দিবসটি পালিত হচ্ছে। নরসিংদীর মাধবদীতে এবার দিবসটি পালন করেছেন আমির রমজান চৌধুরী নামের পাকিস্তানের এক নাগরিক। তিনি নরসিংদীর পাকিজা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান মমটেক্স এক্সপোর্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা।

দিবসটি উপলক্ষে মমটেক্স এক্সপোর্ট লিমিটেডের পক্ষ থেকে আজ সোমবার দোয়া মাহফিল, কোরআন খতম ও ২শ এতিম মাদ্রাসাছাত্রের মধ্যে খাদ্য ও উপহার বিতরণ করা হয়। এদিন আমির রমজান চৌধুরী উপস্থিত থেকে এতিমদের মধ্যে খাদ্য বিতরণ করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে মমটেক্স এক্সপোর্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, ‘আমি একচুয়ালি পাকিস্তানি, বাট আমি কোনো দলের সঙ্গে জড়িত নই। সেটা বিএনপি বা আওয়ামী লীগ হোক।’

তিনি বলেন, ‘আমি আসলে বলতে চাই, শেখ মুজিবুর রহমান বঙ্গবন্ধু দ্য ফাদার অব নেশনস…দিজ ইজ দ্য বিগ লস্ট ফর সাউথ এশিয়া নট অনলি ফর বাংলাদেশ। আমি উনার লাইফ হিস্ট্রি যত পড়েছি, যত দেখেছি সি ইজ দ্য গ্রেড লিডার। ’

উনার (বঙ্গবন্ধু ) সঙ্গে যা হয়েছিল তা ঠিক হয়নি উল্লেখ করে আমির রমজান চৌধুরী বলেন, ‘একচুয়ালি যা হয়েছিল তা ঠিক হয়নি উনার সঙ্গে, উনার ফ্যামিলির সঙ্গে। এজন্য আমরা সবাই দুঃখিত।

দিবসটি পালনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে জানিয়ে পাকিস্তানের এই নাগরিক আরও বলেন, ‘আমি এলাকার যত গরিব লোক আছে তাদের সবাইকে খাওয়াচ্ছি। উনার জন্য দোয়া করছি। আল্লাহ পাক উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button