বনের ভেতর মিললো “জরুরি বার্তা”- চিরকুট লেখা যুবকের ঝুলন্ত লাশ! 

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপজেলার কর্ণপুর গ্ৰামে গজারি বনের ভেতর গাছে ঝুলন্ত অবস্থায় শরিফ আহমেদ (৩০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার হয়েছে। রোববার সন্ধ্যায় মরদেহটির দেখে স্থানীয়রা পুলিশকে জানালে রাত সাড়ে আটটার দিকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। যুবকের দেহের সাথে পাওয়া চিরকুট থেকে শরিফ মরণোত্তর চক্ষুদাতা বলে জানা গেছে। চিরকুটে তার আত্মহত্যায় কেউ জড়িত নয় বলে লেখা আছে।

শরিফ আহমেদ ময়মনসিংহ জেলা সদরের পুটিয়ালিরচর গ্ৰামের আবুল হোসেনের ছেলে।

চিরকুটে লেখা ছিল, ‘ আমি সজ্ঞানে সুস্থ মস্তিষ্কে পৃথিবী থেকে বিদায় নিলাম। এই আত্মঘাতীর সাথে কাউকে জড়িত করা যাবে না। প্রচুর সিদ্ধান্তহীনতায় ভুগছিলাম, অনুসূচনায়ও। মচকাতে মচকাতে ক্লান্ত, ভেঙেই তার অবসান করলাম। সম্ভব হলে ক্ষমা করবেন সবাই। আমার দেহের কোনো ময়নাতদন্ত হবে না। পথিক, নিচের নাম্বারে একটি কল করবেন? আমি সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির একজন রেজিস্টার্ড মনোত্তর চক্ষু দাতা। কে বলতে পারে, আপনার একটি কলের অনুগ্রহে হয়তো আমার অঙ্গ দ্বারা পৃথিবীর কারো উপকার লেগে যেতে পারে’। এরপর নিচে সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির তিনটি মোবাইল নাম্বার যুক্ত করা হয়েছে।

আরোও পড়ুন: এক পুলিশ সদস্যসহ ৮ ডাকাত গ্রেফতার

নিহতের ছোট ভাই স্বপন জানান, শরিফ শ্রীপুরের একটি কারখানায় গত পাঁচ বছর ধরে চাকরি করতেন। তিনি অবিবাহিত। বাড়িতে খুবই কম যাওয়া আসা করতেন। সর্বশেষ গত ঈদে বাড়ি গিয়েছিলেন। তবে কি কারনে আত্মহত্যা করতে পারেন, তা তারা ধারণা করতে পারছেন না। মরদেহ খবরে তিনি ও পরিবারের লোকজন শ্রীপুরে রওয়ানা করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির মোহনা টেলিভিশন অনলাইনকে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। চিরকুটের লেখাটি সনাক্তের চেষ্টা করছেন বলেও জানান তিনি।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button