গৃহবধূ ধর্ষণ মামলায় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল বাশার গ্রেফতার

শেখ শামীম, বরিশাল প্রতিনিধি

গৃহবধূকে কৌশলে আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ হওয়া মামলায় বরিশাল কোতোয়ালি মডেল থানাধীন স্টীমারঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল বাশারকে (৪৭) গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারের পর তাকে আদালতে পাঠানো হয়েছে বলে শনিবার (১৫ অক্টোবর) বিকেল জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম।

গুগল নিউজে ফলো করুন Mohona TV গুগল নিউজে ফলো করুন Mohona TV

গ্রেফতার এসআই মো. আবুল বাশার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর এলাকার আ. জলিল খানের ছেলে। মামলা দায়েরকারী ভুক্তভোগী ওই নারী (৩৭) বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন কাশিপুরের ইছাকাঠী এলাকার বাসিন্দা।

কোতোয়ালি মডেল থানায় দায়ের হওয়া ওই মামলার এজাহার সূত্রে জানাগেছে, গত ৫ অক্টোবর ভুক্তভোগী নারী একটি অভিযোগের বিষয়ে আলাপ করতে সহকারী উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশারের কাছে যান। তার সঙ্গে কথা বলার সময় উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল বাশারের সঙ্গে কথা হয় এবং মোবাইলফোন নম্বর আদান-প্রদান হয়। এর কয়েকদিন পরে ১৩ অক্টোবর বিকেলে এসআই মো. আবুল বাশারকে অন্য একটি মামলার জন্য ফোনকল করেন ভুক্তভোগী ওই নারী।

এসময় ভুক্তভোগী নারীর অবস্থান জানতে চান এসআই মো. আবুল বাশার। অবস্থান জানালে তিনি সেখানে যান এবং তার অফিসে নিয়ে যাওয়ার কথা বলেন। এ কথা বলে ভিকটিমকে ১৩ অক্টোবর বিকেল ৪ টার দিকে বরিশাল নগরের প্যারারা রোডস্থ হোটেল আলভি আবাসিকের ২০৪ নম্বর কক্ষে নিয়ে যান। সেখানে কথাবার্তার এক পর্যায়ে এসআই মো. আবুল বাশার ভুক্তভোগীকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন। পরে বিকেল ৫টার দিকে হোটেল থেকে ভুক্তভোগী বের হয়ে আসেন এবং নিকটাত্মীয়দের সঙ্গে আলোচনা করে থানা পুলিশের দারস্থ হন।

এদিকে কোতোয়ালি মডেল থানাধীন স্টীমার ঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ আবুল বাশারের বিরুদ্ধে ওই এলাকায় চাঁদাবাজীর অভিযোগ রয়েছে এলাকাবাসীর। একইসাথে ওই ফাড়ির এসআই আবুল বাশার ও এটিএসআই আলমগীরের বিরুদ্ধে মাদক ব্যাবসায়ীদের কাছে থেকে মাসোয়ারা নেয়ার অভিযোগও রয়েছে। সেইসঙ্গে মহানগর গোয়েন্দা পুলিশে কর্মরত থাকা অবস্থায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় সাময়িক বরখাস্তও হয়েছিলেন তিনি।

 

 

 

author avatar
Editor Online
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button